আজকাল ওয়েবডেস্ক: ‘‌মেরেছো কলসির কানা তা বলে কী প্রেম দেব না’। আর এই প্রেমের জেরেই প্রেমিককে খোযাতে হল প্রায় সাড়ে তিন লাখ টাকা!‌ একেবারেই বাস্তব ঘটনা।‌‌ ঝগড়ার প্রতিশোধে প্রেমিকের ক্রেডিট কার্ড থেকে সাড়ে ৩ লক্ষ টাকা টিপস দিলেন প্রেমিকা। প্রেমিক কখনই ভাবেননি যে প্রেমিকা এমনও করতে পারেন৷ ঝগড়ার প্রতিশোধ নিতে গিয়ে প্রেমিকের লক্ষ লক্ষ টাকা কার্যত উড়িয়ে দিলেন প্রেমিকা! একটি রেস্তোরাঁয় টিপস দিয়ে দিলেন ৩.৪ লক্ষ টাকা!
ঠিক কী ঘটেছিল?‌ জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে ফ্লোরিডায়৷ ফ্লোরিডার ক্লিয়ার স্কাই ক্যাফেতে এক খাবার পরিবেশনকারীকে নিমেষে ৩.৪ লক্ষ টাকা টিপস দিয়ে দিলেন৷ সেটা শুধুমাত্র প্রেমিকের সঙ্গে ঝগড়া করে৷ আগে থেকেই প্রেমিকা, প্রেমিকের ক্রেডিট কার্ড ব্যবহার করতে চাইছিলেন৷ কিন্তু কিছুতেই সেই অনুমতি দিচ্ছিলেন না প্রেমিক৷ এই নিয়ে কিছুদিন ধরে দু’‌পক্ষের মধ্যে মান–অভিমানের পালা চলছিল৷ অবশেষে প্রেমিক রাজি হয়ে নিজের কার্ড, পিন নম্বর দিতেই কেলেঙ্কারি করে বসলেন প্রেমিকা৷ ফলে প্রেমিকের এখন মাথায় হাত।
প্রেমিকের কাছে প্রথমে তিনি এই কথা স্বীকার করেননি প্রেমিকা৷ বারবার করে জিজ্ঞাসা করেও মেলেনি সদুত্তোর৷ তখন পুলিশে অভিযোগের কথা বলতে ভয় পেয়ে সত্যিটা বলে দেন প্রেমিকা৷ চুরির দায় পুলিশ প্রেমিকাকে গ্রেপ্তার করে৷ তবে ৩ লক্ষ টাকা ফেরত পাওয়া যাবে কিনা তা স্পষ্ট নয়৷ কারণ রেস্তোরাঁর পক্ষ থেকে জানানো হয়েছে, ইতিমধ্যেই এই বিপুল সংখ্যক টাকা ওই ওয়েট্রেসকে দিয়ে দেওয়া হয়েছে৷

জনপ্রিয়

Back To Top