করোনা চিকিৎসায় এবার দুস্থদের পাশে সেন্ট জোসেফ ও সেন্ট জেভিয়ার্সের প্রাক্তনীরা

আজকাল ওয়েবডেস্ক: করোনা রোগীদের পরিষেবা দিতে এবার এগিয়ে এল সেন্ট জোসেফ ইনস্টিটিউশন এবং সেন্ট জেভিয়ার্স কলেজের প্রাক্তনী অ্যাসোসিয়েশন। হাত মেলাল ব্যাঙ্গালোর জেসুইট এডুকেশন সোসাইটির সঙ্গে। ‘কর্ণাটক কোভিড জীবন আনমল’, এই ছাতার তলায় এসে করোনা রোগীদের চিকিৎসায় এগিয়ে এলেন তাঁরা। 

 

ব্যাঙ্গালোর জেসুইট এডুকেশন সোসাইটি করোনায় চিকিৎসার জন্য KCJA-র সঙ্গে হাত মিলিয়ে মেডিক্যাল সরঞ্জাম ও পরিষেবা দিচ্ছে। দরিদ্রদের বিনামূল্যে চিকিৎসা পরিষেবা দেওয়া হচ্ছে। এই কোভিড কেয়ার সেন্টার গত ১৯ মে থেকে শুরু হয়েছে। অন্যদিকে হাসিরু ডালা নামে একটি সংস্থার সঙ্গে হাতে হাত মিলিয়ে তারা কোভিড আইসোলেশন সেন্টার তৈরি করেছে। যেখানে বস্তিবাসী এবং প্রান্তিক মানুষদের চিকিৎসার ব্যবস্থা করা হবে।

সেন্ট জোসেফ ইনস্টিটিউশন এবং সেন্ট জেভিয়ার্স কলেজের প্রাক্তনী অ্যাসোসিয়েশনের তরফে সেন্ট জোসেফ কেয়ার অ্যাকাউন্টে ২২ লক্ষ টাকা এবং তার সঙ্গে ৭০টি অক্সিজেন কনসেন্ট্রেটর ও ১০০টি শয্যার ব্যবস্থা করা হয়েছে এবং বিভিন্ন ওষুধপত্রেরও সরবরাহ করা হয়েছে। এছাড়াও মাস্ক, স্যানিটাইজার ও কোভিড চিকিয়সায় অন্যান্য প্রয়োজনীয় সামগ্রীও দেওয়া হয়েছে তাদের তরফে। দুঃস্থদের সহায়তায় এবার এগিয়ে মানবিকতার নজির রাখলেন এই প্রাক্তনীরা।