আজকাল ওয়েবডেস্ক:‌ ৩৮ বছর বয়সী ব্যবসায়ী অমর খান্নার সঙ্গে একসময় বন্ধুত্ব ছিল ৬৬ বছরের জিনাত আমনের। সেই বন্ধুত্ব রাখতে চাননি জিনাত। কথা বন্ধ করে দেন। আর যোগাযোগ রাখেননি। কিন্তু সেই বিচ্ছেদ মানতে পারেনি অমর খান্না। নিয়মিত বিরক্ত করত জিনাতকে। হোয়াটসঅ্যাপ–এ আপত্তিকর ছবি, মেসেজ পাঠাত।

রাস্তায় বেরোলে পিছু নিত। একদিন গভীর রাতে জিনাতের বাড়ির বাইরে ভাঙচুরও করে। এছাড়া হুমকি দিয়েছিল, জিনাতের ছেলের ক্ষতি করবে। এর পর বাধ্য হয়েই জুহু থানায় নালিশ করেন 
সত্তর–কাঁপানো অভিনেত্রী। জানান, গত কয়েক মাস ধরেই অমর খান্না তঁাকে উত্ত্যক্ত করছে। পিছু ধাওয়া করছে। তাঁর শ্লীলতাহানিরও চেষ্টা করেছে।

তার পর থেকেই অমর খান্না ফেরার। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ডি (‌উত্ত্যক্ত করা),‌ ৫০৯ ধারা (‌মহিলার সম্মানহানি)‌ এবং তথ্যপ্রযুক্তি আইনের আওতায় মামলা রুজু হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, জিনাত কথাবার্তা বন্ধ করে দিলেও, অমর জিনাতের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা চালিয়ে যায়।

জিনাত পাত্তা না দিলেও জোর করে তাঁর সঙ্গে কথা বলার চেষ্টা করে। তাতেও কাজ না হলে হুমকি দিতে শুরু করে। শাসিয়ে বলে, তার সঙ্গে কথা না বললে জিনাতের ছেলের ভয়ঙ্কর পরিণতি হবে। মুম্বইয়ের জোন ৯–এর ডেপুটি পুলিস কমিশনার পরমবর সিং দাহিয়া বলেন, ‘‌অভিযুক্ত ব্যক্তি ২৫ জানুয়ারি থেকে হোয়াটসঅ্যাপে জিনাত আমনকে আপত্তিকর ছবি, ভিডিও পাঠিয়ে উত্ত্যক্ত করতে শুরু করে। তাকে সতর্ক করা হলেও ক্ষান্ত হয়নি। অভদ্রতা চালিয়ে যায়। নিরুপায় হয়ে অভিনেত্রী অভিযোগ জানান।’‌

জনপ্রিয়

Back To Top