Tollywood: স্কুলগাড়িতে চেপে চিড়িয়াখানায় ইউভান! বাঘ, হাতি দেখে মাঠে বসে জম্পেশ ভূরিভোজ

নিজস্ব সংবাদদাতা: স্কুলের বন্ধুদের সঙ্গে দিব্য ভাব জমেছে ইউভানের।

শুক্রবার সকাল সকাল তাদের সঙ্গে চিড়িয়াখানায় ঘুরে এল রাজ-শুভশ্রী চক্রবর্তীর একরত্তি! কখনও মায়ের কোলে চেপে বাঘের খাঁচার সামনে। কখনও হাতি দেখে হাততালি আনন্দে। তার পরেই মাঠে পা ছড়িয়ে বসে পড়েছে। শুধু জীব-জন্তু দেখলে হবে? দুপুরের খাওয়াদাওয়াও সারতে হবে তো!

 

 

সপ্তাহান্তের প্রথম দিনেই রাজ-পুত্রের জন্য অপেক্ষা করছিল একরাশ বিস্ময়। চটপট ঘুম ভেঙে উঠেই বাড়ির গাড়িতে চেপে স্কুল ফার্স্ট স্টেপ আর্থ-এ। সেখানে অপেক্ষা করছিল তার মতোই একদল বাচ্চা। তার আগেই অবশ্য ইউভান অনুরাগীদের আধো গলায় ‘সুপ্রভাত’ জানিয়ে ফেলেছে। তার গা ঘেঁষে মা বসে। এর পরেই বন্ধুদের ভিড়ে মিশে গিয়েছে। কখনও তারা ওর চুল ঘেঁটে দিচ্ছে। তো কখনও ইউভান তাদের সঙ্গে লুকোচুরি খেলায় মেতে। এভাবে খুনসুটি করতে করতে এক্কেবারে চিড়িয়াখানার গেটের সামনে।

 

 

View this post on Instagram

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

‘রাজশ্রী’র সন্তান এই প্রথম চিড়িয়াখানায়। চোখে সামনে যা দেখছে তাতেই সে অবাক। সাপ, বাঘ, হাতি, জলহস্তি, জিরাফ, গণ্ডার— সব দেখতে দেখতেই চনমনিয়ে উঠেছে খিদে। স্কুল থেকে মাঠে বড় বড় চাদর বিছিয়ে দেওয়া হয়েছিল। সব বাচ্চার সঙ্গেই তাদের মায়েরা ছিলেন। সবাই এক জোট হয়ে সেখানে বসে পড়ে নিজের নিজের টিফিন বাক্স খুলেছে। ভালমন্দ খাওয়াদাওয়া হতেই পেট ভর্তি। ফের খুশি মনে সবাই বাকি খাঁচার সামনে। তারকাপুত্র ইউভান। জন্ম থেকেই অসংখ্য অনুরাগী। তাঁরা রাজপুক্রকে ভালবাসে, তার নানা কীর্তি দেখতে চায়। এই জন্যই শুভশ্রী ছেলের চিড়িয়াখানা সফর ক্যামেরাবন্দি করেছিলেন। শনিবার সকালে ভিডিয়ো বানিয়ে ভাগ করে নিয়েছেন সবার সঙ্গে। চিড়িয়াখানায় ইউভানের উল্লাস এখন তার অনুরাগীদেরও।  

 

 

আকর্ষণীয় খবর