Nusrat-Yash: নতুন দম্পতির পুজোর প্রেম জমজমাট, ফের শহরবাসীর নজর কাড়লেন নুসরত, যশ

আজকাল ওয়েবডেস্ক: পুজোর প্রেম বলে কথা। জমজমাট তো হবেই। নতুন আর কী! কিন্তু টলিপাড়ার নতুন তারকা দম্পতির নতুন প্রেম না হলেও, কচিকাঁচাদের খুনসুটি, আহ্লাদকেও যেন হার মানাচ্ছে। শহর জুড়ে সকলের নজর শুধু তাঁদের দিকে। সকল লাইম লাইট ষষ্ঠীর দিনেই নিজের দিকে ঘুরিয়ে নিয়েছেন সাংসদ, তারকা নুসরত জাহান। 

ছোট্ট ঈশানের জন্মের পরেই চুটিয়ে কাজ করছেন তিনি। সেই সঙ্গে পুজোর ফটোশুট থেকে নামকরা পুজো মণ্ডপের উদ্ভোধনেও তিনি। তবে এবার একা নন। সঙ্গী তাঁর স্বামী অভিনেতা যশ দাশগুপ্ত। হাতে হাত ধরে শহরে ঘুরছেন তাঁর। ফুৎকারে উড়িয়ে দিয়েছেন হাজারটা সমালোচনা, নিন্দা। প্রেমে এতটাই ডুবে, যে কারও কটুক্তি তাঁদের কান পর্যন্ত যাচ্ছে না। 

ষষ্ঠীর দিন কলকাতার পুজো মণ্ডপে সর্বসমক্ষে খুনসুটি করতে দেখা গেল নুসরত, যশ। একসঙ্গে বাজালেন ঢাক। দেদার আড্ডা। প্রিয়জনের প্রতি বিশেষ খেয়াল রাখা। সবটার সাক্ষী থাকলেন শহরবাসী। ২০১৯ সালে নিখিল জৈনের সঙ্গে এভাবেই মণ্ডপে দেখা গিয়েছিল তাঁকে। সিঁদুর, শাখা পলা, লাল পেড়ে শাড়িতে নুসরতের থেকে চোখ ফেরানো দায় তখন। তবে এবারের সাজে পরিবর্তন এসেছে। পঞ্চমীতে যশকে স্বামী বলে পরিচয় করান নুসরত। তাও কোনও সিঁদুর পরতে দেখা যায় না তাঁকে। তুঁতে রঙের শাড়িতে নুসরত, সাদা শার্টে যশ তাতেও যেন মনোমুগ্ধকর।