আজকাল ওয়েবডেস্ক: সারার প্রথম সিনেমা 'কেদারনাথ'। সিনেমার আগেই প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে নাম জড়িয়ে ছিল তাঁর। তারপর 'কফি ইউথ করন' শো'য়ে বাবার সামনেই খুল্লামখুল্লা জানান, তাঁর কার্তিক আরিয়ানকে ভীষণ পছন্দ। সেই নিয়ে তো গোটা বি টাউনের অন্দরমহলে তোলপাড়। কিন্তু সেই ভাল-লাগা আর বেশিদিন স্থায়ী হয়নি। এর মধ্যেই মহিলা মহলের হার্টথ্রব দক্ষিণী অভিনেতা বিজয় দেবোরাকোন্ডার সঙ্গে নাম জুড়ে গেছে তাঁর। 

সম্প্রতি ডিজাইনার মনীশ মালহোত্রার পার্টিতে ঘনিষ্ঠভাবে বহুক্ষণ সময় কাটাতে দেখা যায় দু'জনকে। আর সেই নিয়েই শুরু হয় নতুন জল্পনা। তাহলে কি বিজয় সারার নতুন ক্রাশ! ইতিমধ্যেই রটে গেছে বিজয় বলিউডে পা রাখতে চলেছেন। শোনা যাচ্ছে 'লিগার' ছবিতে বিজয়ের বিপরীতে দেখা যেতে পারে সারাকে। তাহলে কি সিনেমার হাত ধরেই শুরু হল নতুন পথচলা? যদিও সেটা সময় বলবে। 

এমনিতেও সিনেমা জগতে পা রাখা মাত্র নায়কের সঙ্গে নায়িকার নাম জুড়ে যাওয়া নতুন ঘটনা নয়। জল্পনায় কেউ কখনও জল ঢালেন, তো কখনও সিনেমার প্রচারের কারণে আরও জল্পনা হোক, এমনটাও অনেকে চান। কিন্তু সঈফ-কন্যা সারা আলি খান বলিউডে পা রাখার পর থেকেই চর্চার যেন কোনও শেষ নেই। 

জনপ্রিয়

Back To Top