আজকাল ওয়েবডেস্ক:‌ দূরত্ব যে বেড়েছে, তা স্পষ্ট বহু দিনই। আলাদা থাকতেও শুরু করেছেন। প্রকাশ্য অনুষ্ঠানেও দু’‌জনকে আর এক সঙ্গে দেখা যাচ্ছে না বহু দিন। তাই গুঞ্জনটা ছিলই, যে এবার বিবাহ বিচ্ছেদ হচ্ছে নুসরত জাহান আর নিখিল জৈনের।
সেই গুঞ্জনেই কিছুটা সিলমোহর পড়েছিল একটা খবরে। নিখিলের ঘনিষ্ঠ এক জন ফাঁস করেন, নুসরতকে নাকি ডিভোর্সের নোটিস পাঠিয়েছেন নিখিল। সেই জল্পনা এবার খারিজ করলেন নুসরত। স্পষ্ট জানিয়ে দিলেন, ‘‌এসব মিথ্যে এবং ভিত্তিহীন। আমার আর নিখিলের বিবাহবিচ্ছেদ নিয়ে কোনও কথাই হয়নি।’‌  
ব্যবসায়ী নিখিল জৈন এখন কলকাতায় নেই। কলকাতার বাইরে থেকেই বলেন, এসব নিয়ে এখন কোনও মন্তব্য করবেন না তিনি। তবে সময় এলে অবশ্যই বলবেন। কী বলবেন?‌ তা অবশ্য জানা যায়নি। তবে তিনি যাই বলুন, অনেকেই মনে করছেন, তাঁদের সম্পর্কের ফাটল আর জোড়া লাগবে না। 
নুসরত এখন বাবা, মা, বোনের সঙ্গে নিজের বালিগঞ্জের বাড়িতেই থাকছেন। যশ নিজের বাড়িতে। সোশ্যাল মিডিয়াতেও আর দু’‌জনের কোনও ছবি পোস্ট হচ্ছে না। একে অন্যকে নিয়ে কিছু বলছেনও না। এমনকী গত ডিসেম্বরে নিখিলকে ছাড়াই যশের সঙ্গে আজমীর শরিফ গেছিলেন নুসরত। তাঁর সাম্প্রতিক ছবির প্রচারেও দেখা গিয়েছে যশকেই। স্বামী নিখিল জৈন সেখানে ছিলেন না। 
তবে নুসরতের সঙ্গে সম্পর্ক যেমনই হোক, তাঁর পরিবারের সঙ্গে কিন্তু নিখিলের সম্পর্ক বেশ ভালো। দিন কয়েক আগে নায়িকার বোন নুজহতের সঙ্গে ছবি পোস্ট করেন নিখিল। নুজহত সেখানে নিখিলকে ‘‌ধন্যবাদ’‌ও জানিয়েছেন। 

 

 

ছবি:‌ ইনস্টাগ্রাম থেকে

জনপ্রিয়

Back To Top