Vivek Agnihotri: 'কাশ্মীর ফাইলস'কে টেক্কা 'ব্রহ্মাস্ত্র'র! 'বড্ড বোকা প্রতিযোগিতা', মন্তব্য বিবেকের

আজকাল ওয়েবডেস্ক: 'দ্য কাশ্মীর ফাইলস'-এর রেকর্ড ভাঙল 'ব্রহ্মাস্ত্র'।

তাও আবার মাত্র দুই সপ্তাহেই। পরিসংখ্যান বলছে, এখনও পর্যন্ত দেশে এই সিনেমার বক্স অফিস কালেকশন ২০০ কোটি টাকা। আর বিশ্বব্যাপী মোট আয় ৩৬৫ কোটি। অন্যদিকে 'দ্য কাশ্মীর ফাইলস'-এর মোট আয় ছিল ৩৪০ কোটি টাকা। অর্থাৎ ২০২২ সালের হিট সিনেমাগুলোর মধ্যে প্রথমেই জায়গা করে নিল 'ব্রহ্মাস্ত্র'। দুই সিনেমার বক্স অফিস কালেকশন নিয়ে তুলনা টানতেই মুখ খুললেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। তাঁর সাফ জবাব, এই ধরনের প্রতিযোগিতা বড্ড বোকা বোকা! 

টুইট করেছেন বিবেক। এই প্রসঙ্গে পরিচালক লিখেছেন, 'আমি জানি না কীভাবে ‘দ্য কাশ্মীর ফাইলস’কে পিছনে ঠেলেছে ওই ছবি। লাঠি, রড, হকিস্টিক... বা একে৪৭ নাকি পাথর? কী দিয়ে? নাকি প্রভাবশালীদের পয়সা দিয়ে? যে ভাবেই হোক। বলিউডের ছবি একে অপরের সঙ্গে প্রতিযোগিতা করুক। আমায় একা থাকতে দিন। আমি সেই বোকা দৌড়ের মধ্যে নেই।' 

'ব্রহ্মাস্ত্র' মুক্তি পাওয়ার পরেই বক্স অফিস কালেকশনে কারসাজি করার অভিযোগ তুলেছিলেন কঙ্গনা রানাওয়াত। কঙ্গনার মতো অভিযোগের সুর ছিল বিবেকের কণ্ঠেও। অন্যদিকে 'দ্য কাশ্মীর ফাইলস' যাতে বিপুল জনপ্রিয়তা অর্জন করে, সেকারণে হরিয়ানা, গুজরাত, মধ্যপ্রদেশ, গোয়া, কর্নাটক, ত্রিপুরা, উত্তরপ্রদেশ এবং উত্তরাখণ্ডের মতো বহু রাজ্যে ছবিটি করমুক্ত করা হয়েছিল। প্রচারে সামিল হয়েছিলেন রাজনীতিকরাও। 

আকর্ষণীয় খবর