Aryan Khan: কৃষক-মৃত্যু থেকে দেশবাসীর নজর ঘোরাতে টার্গেট করা হয়েছে আরিয়ানকে, মন্তব্য বিশালের

আজকাল ওয়েবডেস্ক: মাদক কাণ্ডে আরিয়ান খানের গ্রেপ্তারির পর একযোগে শাহরুখ, গৌরীর পাশে দাঁড়িয়েছেন বলিউডের প্রথম সারির তারকারা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক যোগে দীপিকা পাড়ুকোন, সারা আলি খানের মতো তারকাদের পর নাম জড়াল শাহরুখ পুত্র আরিয়ান খানের। অভিনেতাদের পর এবার সঙ্গীত জগতের তারকারা একে একে মুখ খুলছেন আরিয়ানের গ্রেপ্তারির প্রসঙ্গে। 

 

 

 

সঙ্গীত পরিচালক বিশাল দাদলানি সরাসরি মন্তব্য করলেন গৌতম আদানির সংস্থার মুন্দ্রা বন্দরে ৩ হাজার কেজি মাদক উদ্ধারের কাহিনি ধামাচাপা দিতেই শাহরুখ খানের ছেলেকে নিয়ে টানাটানি করা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় গোটা গোটা অক্ষরে বিশাল লিখলেন, 'যদি সঙ্গীত পরিচালকদের কথা বলেন, তবে বলব আমি আছি। শাহরুখ এবং তাঁর পরিবারকে বলির পাঁঠা করা হয়েছে। আদানিদের বন্দরে ৩ হাজার কেজি তালিবানি-মাদকের থেকে নজর ঘোরাতে তাঁদের সহজ নিশানা তৈরি করা হয়েছে। বিজেপি নেতার ছেলের হাতে কৃষকদের মৃত্যুর ঘটনার প্রতিবাদে আন্দোলন থেকে দৃষ্টি সরাতেও যে এই মামলা লম্বা হচ্ছে, তা পরিষ্কার।' 

টুইটারে সম্প্রতি একটি পোস্ট ভাইরাল হয়েছে, যেখানে বলা হয়েছে বলিউডের বাদশাহর এই দুঃসময়ে অনেকেই মুখ ফিরিয়ে রেখেছেন। এই টুইটটি রিপোস্ট করে বিশাল যুক্তি দিয়ে সুস্পষ্ট বক্তব্য রাখলেন। এর আগেই আরিয়ানের গ্রেপ্তারির কাণ্ডে বিজেপির মদত রয়েছে বলেই সরব হন একাংশের নেট নাগরিক। মহারাষ্ট্রের মন্ত্রীরাও হস্তক্ষেপ করেছেন এই ঘটনায়। অনেকেই আবার রব তুলেছেন, কঙ্গনা রানাওয়াত বা অক্ষয় কুমারের মতো শাহরুখ মোদি ভক্ত নন বলেই, তিনি নোংরা রাজনীতির শিকার হচ্ছেন।