Vicky- Katrina: এই প্রথম দাম্পত্য নিয়ে মুখ খুললেন ভিকি কৌশল, ক্যাটের সঙ্গে কেমন কাটছে বিবাহিত জীবন? অকপট ভিকি

সংবাদসংস্থা, মুম্বই 

ছবির প্রোমোশনে এসে নিজের বিবাহিত জীবন নিয়ে কথা বলে অবাক করলেন ভিকি কৌশল।

মুম্বইয়ে ‘গোবিন্দ মেরা নাম’ ছবির প্রোমোশনে উপস্থিত ছিলেন ভূমি পেডনেকার, কিয়ারা আদবানি ও ভিকি কৌশল। মুম্বই সংবাদ সংস্থার সাংবাদিকদরা জানতে চান যদি সুযোগ পাওয়া যায়, তাহলে কার জন্য কোরিওগ্রাফি করতে চান তাঁরা প্রশ্নের উত্তরে ভূমি জানান তিনি পরিচালক করণ জোহরকে কিছু নাচের স্টেপ শেখাতে চান, ভূমির জন্য কোরিওগ্রাফি করতে চান কিয়ারা। কিন্তু ভিকির উত্তর অবাক করে দেয় উপস্থিত সকলকে। ভিকি বলেন, ক্যাটরিনার জন্য কোরিওগ্রাফি করতে চান তিনি।  

আরও পড়ুন:  Swastika Mukherjee: ‘শ্যামবর্ণ পাত্র’ খুঁজছেন স্বস্তিকা! আবার বিয়ের পিঁড়িতে নায়িকা?
আমি ক্যাটরিনাকে নাচ শেখাতে চাই। এমনিতে ও ঠিকঠাকই নাচে , তবে ওর যা প্রতিভা আছে তাতে ও আরও ভাল করতে পারে। 
এরপরই ভিকি মজা করে বলেন আজ বাড়ি ফিরে খাবার পাব না। বিয়ের পর কেমন কাটছে বিবাহিত জীবন, কতটা বদলেছে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ভিকির অকপট উত্তর, বিয়ের পর জীবন একেবারে বদলে গিয়েছে সেটা বলব না, বদল শব্দটা এখানে ঠিক ব্যবহার করা যায় না, বরং বলতে পারি জীবন এখন আরও সুন্দর। সুখ,শান্তিতে ভরা।
২০২১ এর ডিসেম্বরে রাজস্থানের এক দুর্গে ডেস্টিনেশন ওয়েডিং সারেন ভিক্যাট। ভারতীয় রীতি মেনে মেহেন্দি, সঙ্গীত, সাতপাক, মালাবদল সবই ছিল তাদের বিয়ের অনুষ্ঠানে। ভিক্যাটের সাতপাকের জীবন বছর ঘুরতে চলেছে। এই এক বছরের প্রাপ্তির স্বাদ ভিকির চোখেমুখে স্পষ্ট।
কাজের সূত্রে ক্যাটরিনার ঝুলিতে রয়েছে, ‘জি লে জারা’, ‘মেরি ক্রিসমাস’, ‘ফোন ভূত’—র মতো ছবি। ওঅপরদিকে ভিকিকে দেখা যাবে ‘স্যাম বাহাদুর’, ‘গোবিন্দা মেরা নাম’ ছবিতে।

আকর্ষণীয় খবর