Vicky-Katrina: 'কালা চশমা' গানে নাচবেন ভিকি-ক্যাটরিনা, অনুষ্ঠানে বাজবে না রণবীরের কোনও গান!

আজকাল ওয়েবডেস্ক: বিয়ের সানাই বেজে উঠল রাজস্থানে।

আস্তে আস্তে ভিড় জমাচ্ছেন তারকা অতিথিরা। বলিউডের 'বিগ ফ্যাট ওয়েডিং' ঘিরে নেট নাগরিকদের উত্তেজনাও একেবারে তুঙ্গে। অপেক্ষা আর মাত্র একদিনের। তারপরেই ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফের চার হাত এক হবে। মঙ্গলবারেই সম্পন্ন হবে তাঁদের সঙ্গীতের অনুষ্ঠান। অতিথিদের মাতিয়ে তুলতে একসঙ্গে নাচ করবেন ভিকি-ক্যাটরিনা। তাঁদের পছন্দের গানের তালিকায় রয়েছে 'কালা চশমা’, ‘নাচ দে নে সারি'-র মতো ক্যাটরিনা অভিনীত হিট সিনেমার গান। রোমান্টিক আবহে 'তেরি ওর' গানে একসঙ্গে নাচ করার পরিকল্পনা রয়েছে বলিউডের এই নতুন তারকা দম্পতির। ইতিমধ্যেই জয়পুরে পৌঁছেছেন ক্যাটরিনা কাইফের স্টাইলিস্ট অনিতা শ্রফও। সঙ্গীত অনুষ্ঠানে ট্র্যাডিশনাল পাঞ্জাবি নববধূর সাজে সাজবেন ক্যাটরিনা। 
তবে অনুষ্ঠানে নিজের পছন্দ, অপছন্দকে গুরুত্ব দিয়েই গানের তালিকা বানিয়েছেন ক্যাটরিনা। ইভেন্ট ম্যানেজমেন্টকে ভিকির হবু স্ত্রীর কড়া নির্দেশ, অনুষ্ঠানে প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের কোনও গান যেন না বাজে। সম্পর্কের তিক্ততার কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন ক্যাটরিনা। ২০০৯ সালে ‘অজব প্রেম কি গজব কাহানি’ ছবির শুটিংয়ের সময় থেকে তাঁদের প্রেম শুরু। দীপিকা পাড়ুকোনকে ঠকিয়ে ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর। এরপর 'জগ্গা জসুস' ছবির শুটিংয়ের সময় তাঁদের সম্পর্ক ভাঙে। ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পর আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর। আলিয়া, ক্যাটরিনার বন্ধুত্ব অটুট থাকলেও, রণবীরের সঙ্গে কোনও যোগাযোগ নেই ক্যাটরিনার। এমনকী নিমন্ত্রিতদের তালিকায় রণবীরের নাম লেখেননি ক্যাটরিনা। 
ভিকি-ক্যাটরিনার বিয়ে উপলক্ষে জয়পুরের উদ্দেশে রওনা দিয়েছেন কবির খান, মিনি মাথুর, নেহা ধুপিয়া অঙ্গদ বেদী। তাঁদের চোখ ধাঁধানো বিয়ের আসরে উপস্থিত থাকার কথা শাহরুখ খান, অনুষ্কা শর্মা, কিয়ারা আডবাণী, সিদ্ধার্থ মালহোত্রা সহ আরও অনেকের। 

আরও পড়ুন: রাজস্থানে পাড়ি হবু দম্পতির, আজই সঙ্গীতের অনুষ্ঠান মাতাবেন ভিকি-ক্যাটরিনা? 

আকর্ষণীয় খবর