Bollywood: জামিন মঞ্জুর রাখী সাবন্তের, ২০ মাস পরে ‘ঘর ওয়াপসি’ কঙ্গনার!

সংবাদ সংস্থা, মুম্বই: টিনসেল টাউনের মায়ানগরীতে খবর অফুরান! বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন  ‘বিনোদন এক নজরে’।

জেনে নিন, সারা দিনের গরমাগরম খবর কী?---

 

 

ফেব্রুয়ারি পর্যন্ত জামিন

১ ফেব্রুয়ারি পর্যন্ত স্বস্তিতে রাখী সাবন্ত। বম্বে হাইকোর্ট মঙ্গলবার এই নির্দেশ দিয়েছে। বিচারপতি এম এস কার্নিক এই রায় ঘোষণা করেছেন। প্রসঙ্গত, রাখীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিলেন, অভিনেত্রী তাঁর বিরুদ্ধে অশ্লীল মন্তব্য করছেন। একই সঙ্গে অশ্লীল ভিডিয়োও ছড়াচ্ছেন। এরপরেই রাখী এবং তাঁর আইনজীবী ফাল্গুনী ব্রহ্মভট্টের বিরুদ্ধে ৩৫৪এ (যৌন হয়রানি), ৫০০ (মানহানি), ৫০৪ (ইচ্ছাকৃত অপমান) এবং ৫০৯ (কাজ, শব্দ বা অঙ্গভঙ্গির মাধ্যমে মহিলার শালীনতা অবমাননা) ধারায় মামলা দায়ের করে অম্বোলা থানার পুলিশ।

২০ মাস পরে টুইটারে...

কঙ্গনা রানাউত! যেন ‘ঘর ওয়াপসি’ ঘটল নায়িকার। ২০২১-এর ৪ মে বিদ্বেষ ছড়ানোর অভিযোগে তাঁকে নিষিদ্ধ ঘোষণা করেছিল টুইটার। এদিন সোশ্যাল মিডিয়ায় ফিরে তিনি লেখেন, ‘এত দিন পরে ফিরে ভাল লাগছে।’ দেখতে দেখতে তাঁর টুইট ভাইরাল। এদিন কঙ্গনা তাঁর আসন্ন ছবি ‘ইমার্জেন্সি’র শুটিং শেষ করা নিয়ে একটি টুইটের স্ক্রিনশট সহ লিখেছেন।

রাজামৌলির প্রশংসা... বিবেকে খোঁচা!

একই সঙ্গে দুটো বিপরীত ছবি দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এসএস রাজামৌলির ‘আরআরআর’ ছবির ‘নাটু নাটু’ গান অস্কারে ‘সেরা গান’ বিভাগে মনোনয়ন পেয়েছে। অন্য দিকে অস্কার দৌড়ে নাম লিখিয়েছিল বিবেক অগ্নিহোত্রীর কাশ্মীর ফাইলসও। কিন্তু তার ভাগ্যে মনোনয়নের শিঁকে ছেঁড়েনি। স্বাভাবিক ভাবে দক্ষিণের বিশ্বজয়ে উল্লসিত সবাই। পাশাপাশি বিবেকে খোঁটা দিতেও ভোলেননি অনেকে। তাঁদের কটাক্ষ, তাঁরা শুনেছিলেন এই দৌড়ে বিবেকের ছবিও নাকি সামিল! কেউ কেউ মনখারাপের ইমোজিও ব্যবহার করেছেন।

নারী রূপেও আকর্ষণীয়

পাঠান মুক্তির আগে শেষ চেষ্টা। টুইটারে কটাক্ষ শাহরুখ খানকে। তাঁর একটি মেয়ের পোশাক পরা ছবি ভাইরাল। জনৈক টুইটারেত্তির দাবি, নারীর মতোই আনাড়ি ‘পাঠান’। সঙ্গে সঙ্গে পাল্টা রসিকতা অভিনেতার। তাঁর জবাব, তিনি জানেন তাঁকে নারীর সাজেও আকর্ষণীয় লাগে। কিন্তু তিনি ভুল ছবি বেছেছেন। এটা তাঁর নারীর সাজ! আদতে তিনি নারী বা আনাড়ি কোনওটিই নন।

ত্রিশূল হাতে ভোলা

ত্রিশূল হাতে ‘ভোলা’ ওরফে অজয় দেবগন হাজির। তাঁর আগামী ছবির অ্যাকশনধর্মী ট্রেলার মুক্তি পেতেই চারিদিকে হইচই। এই ট্রেলার-মুক্তি অনুষ্ঠানেই মঙ্গলবার শাহরুখ খানের আগামী ছবি ‘পাঠান’-এর সাফল্য কামনাও করে করেন। এই ছবিতে দীর্ঘদিন পরে ফের জোট বেঁধেছেন অজয়-তাবু। তাবু পুলিশ অফিসার। তাঁকে পুলিশের বেশেই দেখা গিয়েছে ট্রেলারে।

আকর্ষণীয় খবর