Bollywood: শ্রিয়ার ক্রাশ তাবু! মাত্র ১৫-য় প্রথম সঙ্গম রণবীরের?

সংবাদসংস্থা, মুম্বই: শনিবার সকাল সকাল বিনোদনের কী কী খবর রয়েছে আপনাদের জন্য? জানতে চোখ রাখুন আজকাল ডট ইন-এ

 

 

 

 

ইমতিয়াজের নায়িকা গায়িকা পরিণীতি

পরিণীতি চোপড়া এ বার নায়িকা-গায়িকা। ইমতিয়াজ আলির আগামী ছবি গায়ক অমরজিৎ কৌরের জীবনী নিয়ে। সেখানেই মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তিনি। এই ছবিতে তিনি জুটি বেঁধেছেন দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে। চিত্রনাট্য অনুযায়ী দু’জনেই পাঞ্জাবের সেরা দুই গায়কের ভূমিকায়।

তাবুর প্রেমে শ্রিয়া দিওয়ানা!

না না, সমকামিতা নয়। তাবুকে বড্ড ভাল লাগে শ্রিয়া শরণের। সেই ভাল লাগা তিনি বলেই ফেলেছেন তাবুকে। ভয়েজ নোটে জানিয়েছেন, তাবু তাঁর ক্রাশ! প্রথম দিন থেকেই। অভিনেত্রীর জোরালো অভিনয়, আচরণ, ফ্যাশন সব কিছুই আকর্ষণ করে তাঁকে। তাবুও তাঁকে এক সঙ্গে অভিনয়ের প্রথম দিন থেকেই কাছে টেনে নিয়েছেন। শুনে কী বলেছেন অভিনেত্রী? হাসতে হাসতে জানিয়েছেন, শ্রিয়া ভীষণ সুন্দরী। মন্দ কী?

গাড়ি ছেড়ে লোকাল ট্রেনে...

একেই বলে বড়লোকের খেয়াল! রোজ রোজ গাড়িতে যেতে যেতে বুঝি একঘেয়েমিতে ভুগছিলেন সারা আলি খান। ওই জন্য শুক্রবার রাতে গাড়ি ছেড়ে লোকাল ট্রেনের সওয়ারি তাঁর। বলিউড বলছে, শুধুই লোকাল ট্রেনে দেখা যায়নি তাঁকে। বাড়ি পোঁছোতে অটোতেও চড়েছেন। এবং নিজস্বীও নিয়েছেন সবার সঙ্গে। পুরোটাই চুটিয়ে উপভোগ করেছেন নায়িকা।

নিন্দুকেরা যদিও মুখ মচকে বলেছেন, এক-আধ দিন এ রকম সবারই ভাল লাগে!

মাত্র ১৫-য় প্রথম সঙ্গম!

সাধে কন্ডোম কোম্পানির নয়নের মণি রণবীর কাপুর? বলিউডের ‘ক্যাসানোভা’র কথায়, তিনি নাকি ওই বয়সে কৌমার্য হারিয়েছিলেন। এখন প্রশ্ন, পুরুষও কি নারীর মতো কৌমার্য হারায়? তাঁরাও কি নারীর মতোই কুমার থাকেন? রণবীরের মতে, যে যে ভাবে দেখবেন। বিষয়টি অনেকটাই সামাজিক। সমাজ এগুলো ঠিক করে দেয়। যেহেতু এই ধরনের বিষয় চোখে দেখা যায় না তাই প্রত্যেকেই তাঁর মতো করে ভাবেন।

যা করেছি ঠিক করেছি...

নিজের কাজ নিয়ে কোনও আফসোস নেই ভূমি পেডনেকরের। তাঁর মতে, যা করেছেন ঠিক করেছেন। বলিউড অভিনেত্রী আপাতত আগামী ছবি 'গোবিন্দ নাম মেরা' মুক্তির অপেক্ষায়। আশা, ছবিটি সবার মন জয় করবেন। এ বিষয়ে তাঁর আরও বক্তব্য, "আমার উদ্দেশ্যই হল পর্দায় নারী চরিত্রদের নিখুঁত ভাবে ফুটিয়ে তোলা। তার জন্যই চিত্রনাট্য নিয়ে এত খুঁতখুঁত করি। আগামীতেও এভাবে কাজ বাছব।"

আমার তো গল্প বলা কাজ...

কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘বাস্তুশাপ’ ছবির এই গান আপাতত করণ জোহর গাইছেন! বাংলায়? না না, আলোচনায়! কী ভাবে? শুক্রবার এক আলোচনায় তাঁর আগামী ছবি ‘রকি ঔর রানি প্রেম কাহানি’র কথা উঠে এসেছে। তখনই তিনি জানিয়েছেন, তিনি অভিনেতাদের খুব ভালবাসেন। তাঁদের সুন্দর ভাবে পর্দায় তুলে ধরতে ভালবাসেন। আর তাঁদের মাধ্যমে দর্শকদের ভাল ভাল গল্প দেখাতে, শোনাতে পছন্দ করেন। অকপটে স্বীকারও করেন, ‘আমার তো গল্প বলা কাজ’।

আকর্ষণীয় খবর