আজকাল ওয়েবডেস্ক:‌ মঙ্গলবার মুক্তি পেল এই বছরের সবচেয়ে আলোচিত ছবি ‘‌ছপক’‌–এর ট্রেলার। মেঘনা গুলজার পরিচালিত এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন, ভিকরান্ত মাসে, অঙ্কিত বিশতকে।  
ভারতবর্ষে এখন নারী নির্যাতনের আতঙ্ক চারদিকে। হায়দরাবাদ কাণ্ডের পর থেকে বিভিন্ন ঘটনা দেশের মানুষকে মর্মাহত করেছে। এমন সময়েই ‘‌ছপক’–এর ট্রেলার মুক্তি। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়াল–এর জীবনকাহিনি সেলুলয়েডে তুলে ধরলেন পরিচালক মেঘনা গুলজার। ট্রেলারটি শুরু হয় নির্ভয়াকাণ্ডের অভিযুক্তদের শাস্তি দেওয়ার জন্য মানুষের আন্দোলনের ছবি দিয়ে।

তারপরেই দেখা যায় অ্যাসিড আক্রান্ত মালতীর ভূমিকায় দীপিকাকে। দীপিকার এই লুকের ছবি বহুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘুরছিল। আজ দর্শক দেখলেন তাঁর অভিনয়। দীপিকা নিজেও এর আগে বলেছিলেন, এই ছবি তাঁর অভিনয় জীবনের অন্যতম সেরা ছবিগুলির মধ্যে একটি হিসেবে প্রমাণিত হবে। ট্রেলার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে তাঁর আশাকে সত্যি করে অভিনয়ের প্রশংসা শুরু হয়েছে চারদিকে। 
মঙ্গলবার ১০ ডিসেম্বর ‘‌মানবাধিকার দিবস’‌–এর দিনই এই ছবির ট্রেলার মুক্তি, এ এক কাকতালীয় ঘটনা। অ্যাসিড আক্রান্তের জীবন নিয়ে তৈরি এই ছবির ট্রেলার মুক্তির জন্য এর থেকে ভাল দিন যেন আর হতেই পারে না, বললেন পরিচালক মেঘনা গুলজার। 
ছবিটির মুক্তির দিন ১০ জানুয়ারি ২০২০।

জনপ্রিয়

Back To Top