Aamir-Kiran: একেই বলে পরিণত মনস্ক! ফের আমির-কিরণকে একসঙ্গে দেখে মত নেটিজেনদের

আজকাল ওয়েবডেস্ক: দীর্ঘদিন পর এক ফ্লোরে বলিউডের একঝাঁক তারকা।

কোনও অ্যাওয়ার্ড অনুষ্ঠানের থেকে কম জৌলুস ছিল না করণ জোহরের ৫০ তম জন্মদিনের পার্টিতে। যশ রাজ স্টুডিওতে ধুমধাম করে পালিত হল তাঁর অনুষ্ঠান। এমন বিশেষ দিনে এক জায়গায় জড়ো হয়েছিলেন করণের পছন্দের তারকারা। তাঁদের মধ্যেই কেউ আবার কারও প্রাক্তন। তাতে কী! জন্মদিনের হুল্লোড়ের মাঝে আর তিক্ততা মনে রাখেননি কেউ। তবে তারকা জুটিদের ভিড়ের মাঝেই বিশেষভাবে নজর কেড়েছে আমির খান ও কিরণ রাওয়ের রসায়ন। 

 

দাম্পত্যে ইতি টানলেও আমির জানিয়েছিলেন, কিরণের সঙ্গে তাঁর বন্ধুত্ব অটুট থাকবে। ছেলে আজাদকে একসঙ্গে বড় করে তুলবেন। আগের মতোই ছবিতে একসঙ্গে কাজ করবেন। কথা দিয়ে কথা রাখছেনও তিনি। করণের জন্মদিনের পার্টিতে ঢোকার মুখে পাপারাৎজিদের ক্যামেরার সামনে কিরণের সঙ্গে দাঁড়িয়ে ছবি তুললেন আমির। 

অভিনেতার পরনে নীল রঙের শার্ট, জিন্স, তার উপর গাঢ় নীল রঙের ভেলভেটের কোট। কিরণ পরেছিলেন রুপোলি ড্রেস। ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোজ দিয়েই একসঙ্গেই স্টুডিওর ভিতরে প্রবেশ করেন তাঁরা। ইতিমধ্যেই তাঁদের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ডিভোর্স হওয়ার পরেও যেভাবে তাঁদের বন্ধুত্বের সম্পর্ক বজায় রয়েছে, তা অবাক করছে অনেককেই। এই ছবি প্রকাশ্যে আসতেই অযথা সমালোচনা করা থেকেও বিরত থেকেছেন নেটিজেনরা। 

উল্লেখ্য, ২০২১ সালে দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন আমির খান ও কিরণ রাও। লাদাখে 'লাল সিং চাড্ডা'র শুটিং চলাকালীন টুইট করে বিচ্ছেদের খবর জানান দম্পতি। জানিয়েছিলেন, তাঁরা আর স্বামী-স্ত্রী নন, বন্ধু হয়েই একে অপরের পাশে থাকবেন। এই বিচ্ছেদের প্রভাব তাঁদের একমাত্র সন্তান আজাদের উপর পড়তে দেবেন না ভবিষ্যতে। এটি আমিরের দ্বিতীয় বিয়ে। ২০০৫ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন আমির খান ও কিরণ রাও। প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে সম্পর্কে থাকাকালীন কিরণের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন আমির। রিনাকে ডিভোর্স দিয়ে কিরণকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

আকর্ষণীয় খবর