আজকাল ওয়েবডেস্ক:‌ জনপ্রিয় তেলুগু টেলিভিশন অভিনেত্রী আত্মহত্যা করায় চাঞ্চল্য তৈরি হয়েছে হায়দরাবাদ জুড়ে। বুধবার নাগা ধাঁসি (‌২১)‌ নিজের ফ্ল্যাটেই আত্মহত্যা করেছেন বলে পুলিসের দাবি। শ্রীনগর কলোনির নিজের ফ্ল্যাটেই এদিন তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিস। কিন্তু কি কারণে এই আত্মহত্যা তা এখনও জানা যায়নি। প্রশ্ন উঠছে, সম্পর্কের টানাপোড়েনে আত্মহত্যা নাকি অবসাদে আত্মহত্যা?‌ 
পুলিস সূত্রে খবর, এই অভিনেত্রী একাই ফ্ল্যাটে থাকতেন। সেখানে এসেছিলেন তাঁর দাদা দুর্গা প্রসাদ। কিন্তু বারবার দরজায় কড়া নাড়লেও যখন অভিনেত্রী দরজা খোলেননি তখন প্রতিবেশীদের গিয়ে এই কথা জানান তিনি। তারপর প্রতিবেশীরা এসে ফ্ল্যাটের দরজা ভাঙলে অভিনেত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। পুলিস দেহটি উদ্ধার করে সরকারি গান্ধী হাসপাতালে নিয়ে আসে। সেখানে দেহটির ময়নাতদন্ত করা হবে। অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করা হয়েছে পুঞ্জাগুট্টা থানায়। 
জানা গিয়েছে, অভিনেত্রী একটি বিউটি পার্লার চালাতেন আমিরপেট এলাকায়। তারপর সেখান থেকে তাঁর সঙ্গে এক যুবকের প্রণয় তৈরি হয়। পরবর্তীকালে সেই সম্পর্কে দূরত্ব তৈরি হয়। সেখান থেকেই নাকি অবসাদের সূত্রপাত। আর তা থেকেই আত্মহত্যা। অভিনেত্রী নাগা ধাঁসির মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে পুলিস। তদন্তে তা কাজে লাগবে বলে পুলিসের দাবি। 

জনপ্রিয়

Back To Top