আজকাল ওয়েবডেস্ক:‌ কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘‌বিজয়া’‌। এবার আসছে কৌশিক গাঙ্গুলির আরেকটি নতুন ছবি নগরকীর্তন। জাতীয় স্তরে যা ইতিমধ্যে একাধিক পুরস্কার পেয়েছে। ৬৫তম জাতীয় চলচ্চিত্র উৎসবে চারটি পুরস্কার পেয়েছে। স্পেশ্যাল জুরি অ্যাওয়ার্ড, সেরা অভিনেতা, সেরা কস্টিউম এবং সেরা মেক-আপ আর্টিস্ট এই চারটি বিভাগে পুরস্কার ছিনিয়ে এনেছে সিনেমাটি। ছবিতে অভিনয় করেছেন, ঋদ্ধি সেন, ঋত্বিক চক্রবর্তীর মতো স্বনামধন্য অভিনেতারা। 
প্রেমের ছবি, তবে একেবারে অন্যরকম। কয়েক সেকেন্ডের ট্রেলারে হরিনামের ধ্বনি আলাদা করে যেমন একটা প্রভাব তৈরি করে, তেমনই অনন্য প্রভাব ফেলে ঋত্বিক চক্রবর্তীর বাঁশি হাতে পৌরাণিক ভঙ্গি নিয়ে দাঁড়িয়ে থাকা। যা অনিবার্য ভাবে দর্শকের মনে নিয়ে আসে রাধাকৃষ্ণের অনুষঙ্গ। গল্পটিও তাই, বয়স, ভৌগলিক সীমা এমনকী লিঙ্গও এই প্রেমের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ নয়। ব্যাকুলা রাধা কীভাবে তাঁর ‘‌কৃষ্ণ’‌–এর সন্ধান চালান, খুঁজে বের করেন তাঁকে এবং শেষে পৌঁছে যান অভিসার পেরিয়ে মিলনের মুহূর্তে, ছবিতে তাই দেখানো হবে। রূপান্তরিত নারী ও পুরুষের সম্পর্কই এই ছবির কথাবস্তু। 
আগামী ১৫ ফেব্রুয়ারি, ২০১৯ সালে মুক্তি পাবে নগরকীর্তন। ছবিটির প্রযোজনা করেছেন অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট, পরিচালনা, কাহিনী ও চিত্রনাট্য কৌশিক গাঙ্গুলির। 
‌‌

জনপ্রিয়

Back To Top