বিনোদনের প্রতিবেদন:‌ ‘‌নির্বাসিত’‌র পর চূর্ণী গঙ্গোপাধ্যায়ের দ্বিতীয় ছবি ‘‌তারিখ’‌ এবার মুক্তির অপেক্ষায়। এই ছবি কলকাতা চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত ও প্রশংসিত হওয়ার পর সাধারণ দর্শকদের যথেষ্ট আগ্রহ আছে ‘‌তারিখ’‌ নিয়ে। প্রথম ছবিতেই জাতীয় পুরস্কার পেয়েছিলেন চূর্ণী। ফলে তাঁর দ্বিতীয় ছবি নিয়ে আগ্রহ থাকাই স্বাভাবিক। 
ছবির গল্প তিন বন্ধু অনির্বাণ, ইরা আর রুদ্রাংশুকে নিয়ে। তিন বন্ধুই সোশ্যাল মিডিয়ায় আসক্ত। বিভিন্ন ক্ষেত্রে লাইক দেয়, শেয়ার করে। কিন্তু তিন বন্ধুর মানসিকতায় বেশ ফারাক আছে। অনির্বাণ আদর্শবাদী, ইরা প্রধানত পুরনো ভাবনা-‌চিন্তার বাহক আর রুদ্রাংশু বাস্তববাদী। অনির্বাণের ভূমিকায় অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, ইরার ভূমিকায় আছেন রাইমা সেন ও রুদ্রাংশুর ভূমিকায় আছেন ঋত্বিক চক্রবর্তী। এঁরা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন জুন মালিয়া ও অলকনন্দা রায়।
চূর্ণী জানিয়েছেন এই ছবির গল্প এখনকার নিত্যদিনের সোশ্যাল মিডিয়া সর্বস্বতার। এক বিশাল সংখ্যক মানুষ প্রত্যেকদিনই এই সোশ্যাল মিডিয়ায় বুঁদ হয়ে থাকেন। এই সব মানুষের সুখ, দুঃখ, রাগ, অভিমান, ঘৃণা, ভালবাসার কথা বলবে এই ছবি।
সম্প্রতি ‘‌এডিট এফ এক্স’‌-‌এ প্রকাশিত হল সুপর্ণকান্তি করাতি প্রযোজিত এই ছবির ট্রেলার। উপস্থিত ছিলেন শাশ্বত, রাইমা, চূর্ণী, কৌশিক গঙ্গোপাধ্যায় প্রমুখ।

জনপ্রিয়

Back To Top