Swastika Mukherjee: 'নোংরামি করতেও শিক্ষা লাগে', স্তন নিয়ে কটাক্ষ ধেয়ে আসতেই বিস্ফোরক স্বস্তিকা

আজকাল ওয়েবডেস্ক: তিনি বারবারই ঠোঁটকাটা।

শুধু যে অভিনয়ে মাতাচ্ছেন সকলকে তা তো নয়। তাঁর স্পষ্ট বক্তব্য, ভাবনাচিন্তা প্রতিদিন কাউকে না কাউকে উদ্বুদ্ধ করছেই। তিনি অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। সোশ্যাল মিডিয়ায় ট্রোল, কুমন্তব্য, সমালোচনা, নিন্দাকে তিনি কোনওকালেই বিশেষ গুরুত্ব দেননি। বরং কটাক্ষের জবাব অকপটে দিয়ে তিনি অনেকের মন জিতেছেন। সম্প্রতি আবারও ট্রোলের জবাব দিয়ে নজর কাড়লেন অভিনেত্রী। 

বুধবার নেট মাধ্যমে একটি পোস্ট করেন স্বস্তিকা। সন্ধে নাগাদ দুই লাইনের পোস্টে অভিনেত্রী লিখেছেন, 'বলুন দুদু, ডুডু নয়। নোংরামো করতে গেলেও একটু শিক্ষা লাগে কাকু!' অভিনেত্রী আচমকা এমন বিস্ফোরক হওয়ায়, হকচকিয়ে গেছেন নেট নাগরিকরাও। যদিও আসল বিষয়টি ঘিরে ধোঁয়াশা নিজেই দূর করেছেন তিনি। এই বিশেষ পোস্টের আগের পোস্টের কমেন্ট সেকশনে বিষয়টি বিস্তারিত লেখেন অভিনেত্রী। 

স্বস্তিকার কথায়, 'আমার ছবির একটা মজার গান, তার কমেন্ট সেকশনে একটি অসভ্য লোক নোংরামি করেই চলেছে এবং তার প্রোফাইল লকড। অনেক কথায় দেখছি বারবার লিখছে ‘ডুডু’। আমি যতদূর জানি মেয়েদের বুককে ইয়ার্কি মেরে ‘দুদু’ বলা হয়, এসেছে ‘দুধ’ থেকে, কারণ শিশুদের জন্য আমাদের বুকের দুধের চেয়ে বেশি পুষ্টিকর খাদ্য এখনও কোনও বিজ্ঞানী বের করতে পারেননি। হ্যাঁ মেয়েদের বুক সেক্সুয়াল অবজেক্ট, সবাই জানে, এই নিয়ে আলাদা চর্চার দরকার নেই, কিন্তু তাই বলে সবসময় কেবল অবজেক্টিফায়েড হয়েই যাব? আর নোংরামি করতে গেলেও একটু শিক্ষা লাগে। দুদুকে ডুডু বললে হয় না কাকু।' 

আকর্ষণীয় খবর