আজকাল ওয়েবডেস্ক:‌ সুশান্তের বাবা অভিনেতা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ আনলেন মানসিক হেনস্থা ও আর্থিক প্রতারণার। 
১৪ জুন মুম্বইয়ের ফ্ল্যাটে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ মেলে। পুলিশ প্রাথমিক অনুমান আত্মহত্যা। প্রায় দেড় মাস ধরে সেই বিষয়ে তদন্ত চালাচ্ছে মুম্বই পুলিশ। মানসিক অবসাদের কারণে তিনি এই ঘটনা ঘটিয়েছে বলেই ধারণা পুলিশের। তাঁর মানসিক পরিস্থিতির জন্য কেউ দায়ী কিনা সেটাই খতিয়ে দেখছে পুলিশ। বলিউড জগত ও সুশান্তের আত্মীয়–বন্ধুবান্ধব মিলিয়ে প্রায় ৪০ জনের বয়ান রেকর্ড করা হয়েছে। তাঁদের মধ্যে রয়েছেন প্রযোজক মহেশ ভাট, আদিত্য চোপড়া, পরিচালক সঞ্জয় লীলা ভালসালি, শেখর কাপুর, মুকেশ ছাবরা, চলচিত্র সমালোচক রাজীব মসন্দ। 
সুশান্তের মৃত্যুর আগে থেকেই অভিনেতা রিয়া চক্রবর্তী ও সুশান্তের সম্পর্ক ওঠে। কিন্তু তাঁর কেউই কখনও তাঁদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা বলেননি। সুশান্তের মৃত্যুর পরে রিয়া চক্রবর্তী নিজেকে সুশান্তের প্রেমিকা হিসেবে পরিচয় দিয়েছেন। এই মাসের শুরুতে তিনি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে একটি পোস্টে ট্যাগ করে জানান, তিনি চান সুশান্তের মৃত্যুর ঘটনার তদন্তভার দেওয়া হোক সিবিআইয়ের হাতে। কিন্তু তাঁর আর্জি খারিজ হয়ে যায়।  
এরই মধ্যে মঙ্গলবার সুশান্তের বাবা সুশান্তের প্রেমিকার বিরুদ্ধেই অভিযোগ দায়ের করেছেন। সুশান্তের পরিবারের দাবি, সুশান্তের ওপর মানসিক চাপ সৃষ্টি করেছেন রিয়া। শুধু তাই নয়, টাকা পয়সার বিষয়ে সুশান্তকে প্রতারণাও করেছেন। তিনিই সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন। 

জনপ্রিয়

Back To Top