Sunny Leone: আর্থিক প্রতারণার শিকার সানি লিওনি! তাঁর নামে নেওয়া হল ঋণ 

আজকাল ওয়েবডেস্ক: আর্থিক প্রতারণার শিকার হলেন সানি লিওনি।

তিনি অভিযোগ করেছেন, তাঁর প্যান কার্ড ব্যবহার করা হয়েছে ঋণ জালিয়াতি কাণ্ডে এবং কার্ডটি ক্রেডিট স্কোর ছুঁয়ে গিয়েছে। কার্ডটি ব্যবহার করা হয় ২০০০ টাকার বিনিময়ে। 
সানি লিওনি টুইট করে লিখেছেন, ‘কিছু বোকা লোক আমার প্যান কার্ড ব্যবহার করে ২০০০ টাকা ঋণ নেয়’ এবং আরও লেখেন যে ‘ইন্ডিয়া বুলস সিকিউরিটিজ আমাকে সাহায্য করার জন্য কিছুই করেনি।’ পরে আইভিএল সিকিউরিটিজ, আইবি হোম লোন্স, সিবিল অফিসিয়াল কোম্পানির সাহায্যে সমস্যার সমাধান হয়। পরে টুইটারে আরও একজন মানুষ একই সমস্যায় পড়ায়, তাঁর টুইট রি-টুইট করে তাঁকে সাহায্য করেন।

আরও পড়ুন: আমেদাবাদ বোমা বিস্ফোরণ কাণ্ডে ৩৮ জনের মৃত্যুদণ্ড, আমৃত্যু কারাবাস ১১ জনের ​ 


এই প্রতারণার শিকার শুধু সানি লিওনিই নন। অনেক অভিযোগকারী দাবি করেছেন যে তাঁরা ঋণ না নিয়েও কালেকশন এজেন্টদের থেকে শো-কজ নোটিশের সম্মুখীন হয়েছেন। এই ক্রেডিট স্কোরগুলি অনেক প্রভাব ফেলেছে, কারণ ক্রেডিট রিপোর্টে শুধুমাত্র সেই ঋণগুলিকে তালিকাভুক্ত করা হয়েছে যা তাঁরা কখনও গ্রহণ করেননি। অভিযোগগুলি গত বছরের নভেম্বর অবধি রয়েছে এবং তা টুইট এবং স্ক্রিনশটগুলি তাই দেখায়।
কিছুদিন আগে রয়টার্সের সাংবাদিক আদিত্য কালরা একই ইস্যুতে টুইট করেছিলেন। তিনি টুইটারে লিখেছেন, ‘আমার ক্রেডিট রিপোর্টে আশ্চর্য ব্যাপার। আইভিএল ফাইন্যান্স (ইন্ডিয়াবুলস) ধানি দ্বারা আমার প্যান নম্বর এবং নাম, উত্তরপ্রদেশ এবং বিহারের ঠিকানা সহ একটি ঋণ বিতরণ করা হয়েছে। আমার কাছে কোনও ধারণা নেই।’
ধানি অ্যাপ সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করছে এবং এই ধরনের মামলার বিষয়ে অভিযোগ করা লোকেদের টুইটারে প্রতিক্রিয়া জানাচ্ছে ইন্ডিয়াবুলস সিকিউরিটিজ হল ভারতীয় রিজার্ভ ব্যাঙ্ক (আরবিআই) এর সঙ্গে নিবন্ধিত একটি নন-ডিপোজিট গ্রহণকারী নন-ব্যাঙ্কিং আর্থিক সংস্থা।
 

আকর্ষণীয় খবর