আজকাল ওয়েবডেস্ক: ‘‌জলনুপূর’–এর পর থেকেই বাঙালির ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন তিনি‌! আর‌‌ জনপ্রিয় ওয়েব সিরিজ ‘‌ধীমানের আজকাল’‌–এর পরে তো তাঁর জনপ্রিয়তা বেড়েছে বিদ্যুতের গতিতে। এবার সেই সুদীপ্তা ব্যানার্জিকে এবার দেখা যাচ্ছে নতুন অবতারে। সারেগামাপা–খ্যাত জনপ্রিয় গায়ক ত্রিজয় দেবের নতুন গান ‘‌ধুন বিহু কি পুকারে’‌–এর মিউজিক ভিডিওতে লাইমলাইট শুষে নিচ্ছেন সুদীপ্তা।

সোনি মিউজিক থেকে প্রকাশিত এই গানে ইউটিউবে একদিনেই ৪৫ হাজারের বেশি শ্রোতা–দর্শক শুনে ফেলেছেন এই গান। এই গানের সঙ্গে জড়িয়ে রয়েছে আর এক জনপ্রিয় গায়িকার নাম। তিনি অন্বেষা!‌ ‘‌ধুন বিহু কি পুকার’‌–এ যে শুধু তিনি সুরই দিয়েছেন, তা–ই নয়, গানের কথাও অন্বেষারই লেখা। বলা ভাল, এই গানের মাধ্যমেই সুরকার হিসেবে হাতেখড়ি হল অন্বেষার।

 
অসমের বিহু উৎসবের পটভূমিতে এই গান হলেও, মিউজিক ভিডিওর পুরোটাই শ্যুট করা হয়েছে ঘাটশিলায়। পরিচালক ও ডিওপি প্রতাপ ঘোষের কৃতিত্ব এটাই, বলিউডের মাপকাঠির সঙ্গে পাল্লা দিয়ে ভিডিওর কাজ উৎরে দিয়েছেন তিনি। প্রতাপ বলছেন, ‘‌পুরো শ্যুটটা করা হয়েছে মাত্র ২৪ ঘণ্টা সময়ের মধ্যে। একদিন বিকেলে কাজ শুরু করেছি। পরের দিন বিকেলে কাজ শেষ হয়েছে।

সুদীপ্তাকে আলাদা করে ধন্যবাদ জানাতেই হয়, কারণ ও দারুণ পরিশ্রম করেছে। খুব কম সময় বিশ্রাম নিয়ে কাজটা ঠিকভাবে শেষ করতে সাহায্য করেছে।’‌ প্রতাপের কাজ দেখে উচ্ছ্বসিত খোদ অন্বেষাও। প্রতাপ বলছিলেন, ‘‌অন্বেষার প্রশংসা পেয়েও ভাল লাগছে। অন্বেষা ফেসবুক লাইভে বলেছেন, ওঁর ধারণা ছিল না কলকাতায় এই মানের কাজ হতে পারে।’‌
ত্রিজয়ের পর আরও বেশ কিছু কাজ রয়েছে প্রতাপের ঝুলিতে।

কৌশিকী চক্রবর্তীর একটি মিউজিক ভিডিওর পরে ফারহান আখতারের সঙ্গেও কিছু ভিডিও তৈরি করবেন তিনি। প্রতাপ বলছিলেন, ‘‌ফারহানের কিছু কবিতার ভিডিও করব। আশা করছি, সেটার গুণমানও প্রত্যাশামতোই হবে।’‌

 

 

সহকারী পরিচালক:‌ বিবেক ভৌমিক
সিনেম্যাটোগ্রাফি:‌ প্রীতম, অনীক এবং মৃদুল।

জনপ্রিয়

Back To Top