‌বিনোদনের প্রতিবেদন:‌ এবার সিনেমায় অভিনয় করবেন শ্রীকান্ত আচার্য। তাঁকে দেখা যাবে ‘‌গোলন্দাজ’‌ ছবির মুখ্য চরিত্র নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর বাবা সূর্যকুমারের ভূমিকায়। তবে এটাই শ্রীকান্ত আচার্যর প্রথম অভিনয় নয়। এর আগে অভিনয় করেছিলেন ‘‌কাদম্বরী’‌ ছবিতে। তবে সেটি ছিল ছোট চরিত্র। একই সঙ্গে প্রকাশিত হল এই ছবির অন্যান্য চরিত্র ও সেই চরিত্রের অভিনেতাদের নাম।
ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীকে নিয়ে তৈরি হচ্ছে ‘‌গোলন্দাজ’‌। ছবির পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন দেব। চরিত্রের সঙ্গে মিশে যেতে ইতিমধ্যেই বাইচুং ভুটিয়ার কোচিংয়ে ফুটবল ট্রেনিং নিয়েছেন দেব। 
ছবিতে দেবের স্ত্রী ও শোভাবাজার রাজবাড়ির মেয়ে কমলিনীর চরিত্রে থাকবেন ইশা শাহা। তবে সবচেয়ে বড় চমক হল শ্রীকান্ত আচার্য। তাঁকে দেখা যাবে নগেন্দ্রপ্রসাদের বাবা সূর্যকুমারের চরিত্রে। ছবিতে এক স্বাধীনতা সংগ্রামীর ভূমিকায় অভিনয় করবেন অনির্বাণ ভট্টাচার্য। জিতেন্দ্রর চরিত্রে দেখা যাবে ইন্দ্রাশিস রায়কে। এই জিতেন্দ্র এক বৃটিশ বিরেধী। সূর্যকুমারের দাদা প্রসন্নকুমারের চরিত্রে আছেন জয়দীপ মুখোপাধ্যায়, ছবির ভিলেন নবকুমারের ভূমিকায় আছেন আর এক অনির্বান ভট্টাচার্য। যাঁকে দেখা গিয়েছিল ‘‌বিদায় ব্যোমকেশ’‌ ছবিতে। নগেন্দ্রর বন্ধু বিনোদের ভূমিকায় আছেন জন ভট্টাচার্য, আর একজন বৃটিশ ফুটবলারের ভূমিকায় দেখা যাবে অ্যালেক্স ও নীলকে। ছবির শুটিং শুরু হবে শিগগির।‌‌

জনপ্রিয়

Back To Top