আজকাল ওয়েবডেস্ক: ‌আট থেকে আশি সবার মনের কোণাতেই জায়গা বানিয়ে নিয়েছেন ‘‌চাঁদনি’‌, ‘‌মেঘা’‌ ওরফে শ্রীদেবী। শ্রীয়ের অকাল প্রয়াণে অনেকেই হতবাক। দুবাইয়ে আত্মীয়ের বিয়েতে যোগ দিতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে বাথটবে ডুবে মৃত্যু হয় তাঁর। বলিউড থেকে টলিউড শ্রীদেবীর এই মৃত্যুতে সকলেই শোকস্তব্ধ। লক্ষ লক্ষ সেই ভক্তদের তালিকা থেকে বাদ নেই গুগলের সিইও সুন্দর পিচাইও।

শুক্রবারই তিনি তাঁর টুইটের মাধ্যমে এই কিংবদন্তী অভিনেত্রীর স্মৃতিচারণ করেছেন। 
১৯৮৩ সালে মুক্তি পাওয়া শ্রীদেবীর ‘‌‌সদমা’‌ ছবির ভূয়সী প্রশংসা করেন সুন্দর পিচাই। গুগলের সিইও সুন্দর পিচাই বলেন, ‘‌সদমাতে শ্রীদেবীর অভিনয় আমার সত্যিই খুব প্রিয়। পরিবারের সঙ্গে সদমা দেখার এক স্বর্ণালী মুহূর্ত আমার স্মৃতির মণিকোঠায় উজ্জ্বল হয়ে রয়েছে। তিনি ছিলেন একধারে পথিকৃত এবং আমাদের মত মানুষদের জন্য অনুপ্রেরণা।

শ্রীদেবীর এই আকস্মিক প্রয়াণ সত্যিই তাঁর পরিবারের কাছে দুঃখজনক। তিনি যেখানেই থাকুক ভালো থাকুন।’‌ ২৪ ফেব্রুয়ারি রাতে দুবাইয়ের এক বিলাসবহুল হোটেলের বাথরুমের বাথটব থেকে তাঁর নিথর দেহ উদ্ধার হয়। তাঁর এক ভাইপোর বিয়েতে যোগ দিতে সপরিবারে তিনি দুবাই গিয়েছিলেন। তাঁর মৃত্যুর পরও বিয়েতে কাটানো শ্রীদেবীর শেষ মুহূর্তের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। শ্রীর বড় মেয়ে জাহ্নবী কাপুরের ‘‌ধড়ক’‌ আগামী মাসেই মুক্তি পাওয়ার কথা রয়েছে।    

জনপ্রিয়

Back To Top