আজকাল ওয়েবডেস্ক:‌ মেয়ে জাহ্নবীর ডেবিউ নিয়ে বড় বেশি এক্সাইটেড ছিলেন শ্রীদেবী। ফিল্মে অভিনয়ের এ বি সি ডি–টা তাঁর কাছ থেকেই শিখেছিল শ্রীদেবী। সবসময় দুই মেয়েকে সঙ্গে রাখতেন তিনি। করণ জোহরের পরিচালনায়  প্রথম ছবিতে অভিনয় করছে জাহ্নবি। সামনেই ছবির মুক্তি। ইতিমধ্যেই তার ফার্স্ট লুক রিলিজ হয়ে গিয়েছে। শ্রীদেবীর তত্ত্বাবধানেই চলছিল জাহ্নবীর গ্রুমিং। হঠাৎ করে এভাবে চলে যেতে হবে জানতেন না তিনিও।

 
অঘটনের খবর পেয়ে তাই সবার আগে মুম্বইয়ে জাহ্নবীর কাছে ছুটে গিয়েছিলেন করণ জোহর। ছাত্রীকে সান্ত্বনা দিয়েছেন তিনি। পাশে থেকেছেন। দাদা অর্জুণ কাপুরও বোনকে আগলে রেখেছেন। একমুহূর্ত কাছ ছাড়া করেননি। মেয়ের ছবি দেখবেন বলে এতদিন ধরে অপেক্ষা করেও সেটা পূরণ করতে পারলেন না শ্রীদেবী। মেয়ের স্টারডাম উপভোগ করা অধরাই রয়ে গেল। 
অন্য দিকে ‘‌মম’–কে হারিয়ে শোকস্তবদ্ধ শ্রীদেবীর রিল লাইফ মেয়ে সজল আলি।

মম ছবিতে শ্রীদেবীর মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। মৃত্যুর খবর পাওয়ার পর পাকিস্তানি অভিনেত্রী সজল আলি জানা‌ন, দ্বিতীয়বার মাকে হারালাম। অনেকটা ‘‌সদমা’–র মতোই খবরটা তাঁর কাছে পৌঁছেছে।  মম–এর শ্যুটিং চলাকালীনই  নিজের মাকে হারিয়েছিলেন সজল। সেসময় মায়ের মতই তাঁকে আগলে রেখেছিলেন শ্রীদেবী। সেকথা ভুলতে পারছেন না এই পাকিস্তানি অভিনেত্রী। শ্রীদেবী সাধারণত তাঁর সহ অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে শ্যুটিংয়ের সেটে খুব একটা কথা বলতেন না। কিন্তু সজলের সঙ্গে তাঁর সম্পর্কটা ছিল একেবারেই আলাদা। 

জনপ্রিয়

Back To Top