Sreemoyee Chattoraj: কালো অন্তর্বাসে ছবি পোস্ট শ্রীময়ীর, বর্ষামুখর দিনে উষ্ণতার পারদ চড়ালেন কাঞ্চনের বান্ধবী

আজকাল ওয়েবডেস্ক: ফের চর্চায় অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ।

বন্ধু কাঞ্চন মল্লিককে জড়িয়ে ধরে জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাতেই আবারও খবরের শিরোনামে তিনি। কিন্তু বুধবার তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে তাঁর সাজের কারণে। এতদিন পর্যন্ত শ্রীময়ীকে অধিকাংশ সময়েই ভারতীয় সাজে দেখা গেছে। সেটা টেলিভিশনের পর্দায় হোক বা সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। এবার তিনি ভিন্ন সাজে, ভিন্ন মেজাজে। এবার শ্রীময়ী যেন আরও সাহসী। 

সুইমিংপুলে জলকেলির ছবি পোস্ট করে আগেও নজর কেড়েছেন শ্রীময়ী। সম্প্রতি ধরা দিয়েছেন শুধু কালো রঙের অন্তর্বাস পরে। ছবিতে স্পষ্ট তাঁর বক্ষ বিভাজিকা। বাথটাবে শুয়ে অভিনেত্রী। স্নানে ভেজা শরীর। ভেজা খোলা চুল। ঠোঁটে লাল রঙের লিপস্টিক। চোখ আলতো বুজে। শ্রীময়ী যেন আরও মোহময়ী হয়ে উঠেছেন এই সাজে। ছবির ক্যাপশনে লিখেছেন, 'আরও সাহসী হও, নিজের মতো হয়ে ওঠো!' 

বর্ষামুখর দিনে নিঃসন্দেহে সোশ্যাল মিডিয়ায় তাপমাত্রার পারদ চড়িয়েছেন তিনি। তাঁর প্রতি মুগ্ধতা প্রকাশ করেছেন অনুরাগীরা। ইনস্টাগ্রামের স্টোরি থেকে অ্যাকাউন্টে বিভিন্ন ছবি দেখে বোঝা যাচ্ছে, সম্প্রতি তিনি হাওয়া বদল করতে শহরের কোলাহল থেকে দূরে নিরিবিলিতে সময় কাটাচ্ছেন। সঙ্গে আত্মীয়স্বজনরা রয়েছেন। তাঁদের সঙ্গে সুইমিংপুলে জলকেলির ছবিও পোস্ট করেছেন শ্রীময়ী। 

আকর্ষণীয় খবর