আজকাল ওয়েবডেস্ক: ‌দু’‌টো বিয়ে সফল হয়নি। কিন্তু তাতে কি, তৃতীয় বিয়ে তো সফলও হতে পারে। সেই আশা নিয়েই তৃতীয়বার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী। সূত্রের খবর, শুক্রবারই সকলের অজান্তে বিয়ে সারবেন তিনি। 
এবারের পাত্র রোশন সিং পেশায় এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার। কানাঘুষো যা শোনা গিয়েছে তা থেকে জানা যাচ্ছে, শ্রাবন্তী–রোশনের একবছরের সম্পর্কের পরই তাঁরা নিজেদের এই সম্পর্ককে পরিণতি দিতে চান। তবে অভিনেত্রী ডেস্টিনেশন বিয়ে করবেন। অর্থাৎ কলকাতায় নয়। বিয়ে হবে চণ্ডীগড়ে। আসলে রোশন চণ্ডীগড় নিবাসী। তাই সেখানেই বিবাহ বাসরের আয়োজন করা হয়েছে। ইতিমধ্যেই শ্রাবন্তী সহ গোটা পরিবার উড়ে গিয়েছেন সেখানে। বিয়ের আগে যদিও তোপসসিয়ার এক বিলাসবহুল হোটেলে চুপিসারে বাগদান সারেন এই যুগল। বলিউডি বিয়ের কায়দায় সেই বাগদানের অনুষ্ঠানে কোনও মোবাইল ফোন ব্যবহারের অনুমতি ছিল না। ফলে সেই অনুষ্ঠানের ছবি কোনওভাবেই প্রকাশ হয়নি। মেনুতে ছিল কন্টিনেন্টাল ও ভারতীয় খাবারের বিশাল আয়োজন। দু’‌পক্ষের ঘনিষ্ঠরা ছাড়া আর কেউ নিমন্ত্রিত ছিলেন না।


এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে শ্রাবন্তীর। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তাঁর প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব–শ্রাবন্তীর ছেলেও রয়েছে, ঝিনুক। তবে মায়ের সঙ্গেই থাকে ছেলে। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। শ্রাবন্তী তাঁর নাম নিজের শরীরে ট্যাটুও করান। মহাসমারোহে বিয়েও করেন তাঁরা। তখন শোনা যাচ্ছিল, দু’জনে একসঙ্গে ছবিও করবেন। কিন্তু বিয়ের কিছু দিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। তার কারণ কেউই স্পষ্ট করে কিছু বলেননি। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। তার পরেই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম। তবে রোশনের সঙ্গে সম্পর্কের জন্যই কৃষণের সঙ্গে বিচ্ছেদ হয়েছে কিনা, সেটা স্পষ্ট নয়। তবে দোলের দিন রোশন তাঁর পরিবার এবং শ্রাবন্তীর সঙ্গে ইনস্টাতে ছবি দেওয়ার পরই বিষয়টি সকলের নজরে আসে। যাইহোক, শ্রাবন্তীর তৃতীয় বিবাহিত জীবন সুখময় হোক। রইল শুভেচ্ছা। 

 

 

 

 

হোলি পার্টিতে রোশন ও শ্রাবন্তী। সঙ্গে গোটা পরিবার।


‌‌

জনপ্রিয়

Back To Top