Amitabh Bachchan: বিবাহিত পুরুষদের উদ্দেশ্যে বলিউড শাহেনশাহ'র বিশেষ টিপস! কী বললেন অমিতাভ?

সংবাদ সংস্থা, মুম্বই: বিয়ের পরে বউ'ই কি সব! 'কৌন বনেগা ক্রোড়পতি'র সেটে বিগ বি'র এক মন্তব্য উস্কে দিয়েছে সেই চিরাচরিত বিবাহিত পুরুষদের প্রতি ধারনা।

সম্প্রতি,  'কৌন বনেগা ক্রোড়পতি'র প্রতিযোগী, বীরেন নামে এক ব্যাক্তি প্রতিযোগিতা চলাকালীন শাহেনশাহ'কে বলেন যে বিয়ের পর থেকে নিজের পছন্দের খাবার খেতে পারছেন না তিনি। ব্যাক্তির এই অভিযোগ সুলভ কথা প্রসঙ্গে 'কৌন বনেগা ক্রোড়পতি'র আগের সিজনের একটি ভিডিয়ো চলে আসে চর্চার কেন্দ্রে। ভিডিয়োতে, শাহেনশা কন্যা শ্বেতা বচ্চন আর নাতনি নভ্যা নভেলি উপস্থিত 'কেবিসি' এ। তাঁরা দু'জনেই অমিতাভ এর অনেক গোপন কথা ফাঁস করতে ব্যস্ত। সেদিন রসিকতার ফাঁকে কী রহস্য ফাঁস করেছিলেন অমিতাভের মেয়ে ও নাতনি?

আরও পড়ুন: Vicky- Katrina: এই প্রথম দাম্পত্য নিয়ে মুখ খুললেন ভিকি কৌশল, ক্যাটের সঙ্গে কেমন কাটছে বিবাহিত জীবন? অকপট ভিকি
 অনুষ্ঠান চলাকালীন প্রতিযোগীদের সঙ্গে এমনিতেই নানা বিষয় নিয়ে কথোপকথনে মেতে ওঠেন বিগ বি'। মেয়ে আর নাতনির সঙ্গেও স্বভাবসিদ্ধ ভঙ্গিতে চলছিল সবটাই। হঠাৎ বিগ বি'র খাওয়ার প্রসঙ্গ উঠলে 'কেবিসি'র পক্ষ থেকে যোগাযোগ করা হয় জয়া বচ্চনের সঙ্গে। 
বিগ বি নাকি খাবার নিয়ে নিজের মত প্রকাশ করেন না। স্ত্রী জয়া'র কথায়, রুটি আর স্যুপ অমিতাভ পছন্দ করেন না। কারণ খাবারগুলো নাকি মন খারাপ করা! এক কথায় বোরিং। আর বড়া পাও খেলে সম্ভাবনা থাকে পাকস্থলীর সমস্যার। ফলে শাহেনশা'র খাবারের তালিকায় এসব কিছুই থাকে না। জয়া'র 'কী খাবেন' এমন প্রশ্নে শাহেনশাহ'র তরফে উত্তর আসে একটাই 'যা তুমি ভাল বোঝ'। এই ঘটনা বলে দেয় বিগ বি' কতটা বিনয়ী, স্ত্রীয়ের প্রতি, ভালবাসার প্রতি।
 এক কালে শিল্পী নচিকেতা পুরুষের প্রকার নিয়ে নিজের গানে উল্লেখ করেছিলেন 'জীবিত ও বিবাহিত' শব্দ দুটি। বেশ জনপ্রিয় হয়েছিল সেই গান। মূলত পুরুষদের। প্রেমিক পুরুষ সমাজে স্বীকৃতি পেলেও প্রেমিক স্বামীকে নিয়ে নানা মত মজুত আছে এ সংসারে। সে সব কখনও কৌতুক, কখনও বা গভীর ভাবনার।  
যাই হোক, 'কেবিসি'র মঞ্চে পুরনো ভিডিয়োর প্রত্যাবর্তনে 'অ্যাংরি ইয়ং ম্যান' প্রতিযোগী বীরেনকে মজা করে বলেন, যে ''খেতে বসে বেগুন, ঢ়্যাঁড়স না পেলে চিন্তা করবেন না। এমনকী আলু না পেলেও চিন্তা করবেন না। দেখবেন সন্তানেরা তাঁদের মনের মত খাবার পাচ্ছে কী না। প্রতিটি সংসারে্ই, মায়েরা সন্তানের প্রতিই সবথেকে বেশি যত্নশীল হন। সেটাই আপনার পাওনা। তাই স্ত্রী যে খাবারই দিক, তা উপভোগ করুন মুখ বুজে।'' 
এমন মন্তব্যে অনেকে কৌতুক খুঁজে পেয়েছেন। কেউ হয়তো ভেবেছেন যত বড়ই বিজয় দীননাথ চৌহান তুমি হও না কেন, বউয়ের কথা শুনতেই হবে মুখ বুজে! মনে হচ্ছে, এই ঘটনার পর অনেক পুরুষই মনে বল পাবেন। 

আকর্ষণীয় খবর