আজকাল ওয়েবডেস্ক: শোকের মধ্যেও কাপুর পরিবারে বেজে উঠেছে বিয়ের সানাই। সোনম কাপুর এবং আনন্দ আহুজার পাঞ্জাবী বিয়ে নিয়ে বলিউডের আনাচে কানাচে এখন গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। যদিও সোনম এবং আনন্দ দু’‌জনেই প্রকাশ্যে তাঁদের সম্পর্ক নিয়ে বলতে নারাজ। তা সত্ত্বেও নিজের সম্পর্ককে আরও একধাপ এগিয়ে বিয়ে পর্যন্ত নিয়ে যাচ্ছেন দু’‌জনে।  ‌
শোনা গিয়েছে, মে মাসেই সোনম এবং আনন্দ সাত পাকে বাঁধা পরতে চলেছেন। তবে ডেস্টিনেশন ওয়েডিং কোথায় হবে তা নিয়ে চলছে ঘোর জল্পনা। তালিকায় রয়েছে জোধপুর থেকে লন্ডন। এমনকী জেনেভাও। তবে সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী, ৭ থেকে ১০ মে–এর মধ্যে মুম্বইতে হতে পারে এই বিয়ে। বিয়ের প্রস্তুতি তাই জোর কদমেই শুরু হয়ে গিয়েছে কাপুর ম্যানসনে। সূত্রের খবর, সঙ্গীতের জন্য কাপুর পরিবারে চলছে জোর কদমে মহড়া। নাচের মহড়ায় আছেন জনপ্রিয় কোরিওগ্রাফার–পরিচালক ফারহা খান। 
বিশেষ সূত্রে জানা গিয়েছে, অনিল কাপুরের জুহুর বাড়িতে নাচের মহড়া হচ্ছে। সঙ্গীতে অনিল কাপুর এবং তাঁর স্ত্রী সুনীতাকে পারফর্ম করতে দেখা যাবে। বিয়ের আগের সব অনুষ্ঠানেই কাপুর পরিবারের সবাই যোগ দেবেন। সোনমের হিট গানগুলির মধ্যে অভি তো পার্টি শুরু হুই হ্যায়, প্রেম রতন ধন পাও–এর টাইটেল সং এবং ধীরে ধীরে সে মেরি জিন্দগী মে আনা মিউজিক ভিডিওতে নাচ করবেন সোনমের ভাই–বোনেরা। সোনম কাপুরকেও দেখা যাবে বিশেষ পারফর্ম করতে। তবে তা আনন্দ আহুজার সঙ্গে কিনা তা এখন রহস্যই থাক। বিয়ের পরই সোনম কাপুর–করিনা কাপুর অভিনীত ‘‌বীর দি ওয়েডিং’‌ মুক্তি পাবে।      


 

জনপ্রিয়

Back To Top