আজকাল ওয়েবডেস্ক: অনেকের আশা সত্যি করে দিয়েই ‘বিগ বস ১৩’ এর বিজয়ী হলেন সিদ্ধার্থ শুক্লা। শুরু থেকেই বিতর্কিত এই অভিনেতা দর্শকদের মনে আলাদা জায়গা করে রেখেছিলেন। রবিবার ১৬ ফেব্রুয়ারি হোস্ট সলমন খান শেষ পর্যন্ত ঘোষণা করলেন বিজয়ী ফ্লার্টি ইমেজের সেই শুক্লাই। চূড়ান্ত পর্বে প্রতিদ্বন্দ্বিতা ছিল বেশ কঠিন। আসিম রিয়াজ আর শুক্লা কেউ কাউকে এতটুকু জায়গা ছাড়ছিলেন না। চূড়ান্ত ভোটিংয়ের মাধ্যমে দর্শক ও ফ্যানেরাই তাঁদের পছন্দের প্রতিযোগীকে নির্বাচন করেছেন। দীর্ঘ একটি লাইভ ভোটিং পর্ব চলেছে এই নির্বাচনে।
শুরু থেকেই যাঁরা নজরে ছিলেন, রেশমি দেশাই, শেহনাজ গিল, আরতি সিং ও পরশ ছাবড়া। এরা প্রত্যেকেই সিদ্ধার্থ ও আসিমের ঘাড়ের উপর নিঃশ্বাস ফেলেছেন। শেষ অবধি ট্রফির পাশাপাশি ৪০ লক্ষ টাকা নগদ পুরস্কার জিতলেন সিদ্ধার্থ। 
শুরু থেকেই ‘বিগ বস সিজন ১৩’ দর্শকদের মধ্যে একটা টানটান উত্তেজনা রেখেছিল। দর্শকদের কথা মাথায় রেখেই শোয়ের সময় তিনমাস বাড়িয়েও দেওয়া হয়েছিল এবার। সলমন খানকে এই সিজনে ঘরের ভিতরে গিয়ে বাসন মাজতে পর্যন্ত দেখা গেছে। বেশ কয়েকবার তিনি বিরক্তিও প্রকাশ করেছেন প্রতিযোগীদের ব্যবহারে। সঞ্চালনা ছেড়ে বেরিয়ে আসতেও চেয়েছিলেন বিগ বসের শো থেকে। গত কয়েক মাসের বিগ বস ১৩-এ যদিও বা নানা বিতর্কে দেখা গেছে সিদ্ধার্থকে। তবে ছেলেবেলা থেকেই সিদ্ধার্থ আত্মবিশ্বাসে ভরপুর বলে শোতে এসে জানিয়েছিলেন তাঁর মা। সিদ্ধার্থ বিজয়ী, ফার্স্ট রানারআপ হয়েছেন আসিম রেয়াজ, সেকেন্ড রানারআপ হয়েছেন শাহনাজ গিল। সবশেষে রেশমি দেশাই পেয়েছেন থার্ড রানারআপের শিরোপা।

জনপ্রিয়

Back To Top