Siddharth-Saina: 'আপনি সর্বদা আমার চ্যাম্পিয়ন থাকবেন', ক্ষমা চেয়ে সাইনাকে চিঠি সিদ্ধার্থের

আজকাল ওয়েবডেস্ক: টুইট বিতর্কের জেরে অবশেষে সাইনা নেহওয়ালের কাছে ক্ষমা চাইলেন অভিনেতা সিদ্ধার্থ।

সাইনার পোস্টে কুরুচিপূর্ণ মন্তব্যের কারণে তীব্র সমালোচিত হয়েছিলেন অভিনেতা। ক্ষমা চাইলেও সিদ্ধার্থের দাবি, তিনি স্রেফ রসিকতা করেছিলেন। কিন্তু সেই অভদ্র রসিকতার জন্য শেষপর্যন্ত প্রকাশ্যে তাঁকে ক্ষমা চাইতেই হল। 
টুইটারে চিঠি পোস্ট করে সাইনার উদ্দেশে সিদ্ধার্থ লিখেছেন, 'প্রিয় সাইনা, কয়েক দিন আগে আপনার একটি টুইটের উত্তরে আমি যে খারাপ রসিকতা করেছিলাম সেজন্য ক্ষমা চাইছি। আপনার বহু মতের সঙ্গেই আমি সহমত নাই হতে পারি। কিন্তু আপনার টুইট পড়ার পরে রাগে বা ক্ষোভের কারণে যে শব্দপ্রয়োগ ও আচরণ করেছি সেটা সাফাই হিসেবে দেওয়া চলে না।' সিদ্ধার্থ আরও লেখেন, ওই টুইটের পিছনে লিঙ্গভিত্তিক কোনও হীন উদ্দেশ্য তাঁর ছিল না। 'আশা করছি, এটাকে আমরা পিছনে ফেলে এগিয়ে যাব। আপনি সর্বদা আমার চ্যাম্পিয়ন থাকবেন', চিঠিতে লিখেছেন অভিনেতা। 
গত সপ্তাহে পঞ্জাবের ফিরোজপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিরাপত্তায় গলদ নিয়ে যখন দেশজুড়ে ঝড় বয়ে যাচ্ছে, সেই সময় টুইট করে ক্ষোভ উগরে দিয়েছিলেন সাইনাও। তাঁর বক্তব্য ছিল, 'কোনও দেশকেই সুরক্ষিত হিসেবে দাবি করা যেতে পারে না, যদি সেই দেশের প্রধানমন্ত্রীর সুরক্ষায় ফাঁকি থাকে।' সাইনার টুইটটি রিটুইট করে সিদ্ধার্থ লিখেছিলেন, 'বিশ্বের শাটল কক চ্যাম্পিয়ন, ঈশ্বরকে ধন্যবাদ যে ভারতের রক্ষক আছে। লজ্জা হওয়া দরকার, রিহানা।' সিদ্ধার্থের মন্তব্যের পর তাঁকে ক্ষমা চাইতে বলেন সাইনার বাবা। কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজুও তীব্র সমালোচনা করেন এই মন্তব্যের। 

আকর্ষণীয় খবর