পর্নোগ্রাফি ছবি পিছু ৩০ লক্ষ টাকা পেতেন শার্লিন! রাজ কুন্দ্রার হাত ধরেই এসেছিলেন পর্ন ইন্ডাস্ট্রিতে

আজকাল ওয়েবডেস্ক: অভিযোগ সাম্প্রতিক হলেও, পর্নোগ্রাফি ছবি তৈরি এবং অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার কাণ্ডের সঙ্গে দীর্ঘদিন ধরেই যুক্ত রাজ কুন্দ্রা। অভিযোগের ভিত্তিতে তথ্য প্রমাণ হাতে পেয়েই জিজ্ঞাসাবাদের জন্য সোমবার রাতে ডেকে পাঠানো হয় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। এর পরেই মধ্যরাতে তাঁকে গ্রেফতার করা হয়। 

রাজের গ্রেফতারির পরে উঠে এসেছে আরও বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য। কীভাবে তিনি যুক্ত ছিলেন এই ছবি তৈরির সঙ্গে, কোথায় শুটিং হত, কত টাকা বিনিয়োগ করেছেন রাজ, সমস্ত তথ্য উঠে আসে মুম্বই পুলিশের হাতে। রাজের গ্রেফতারির খবর পেয়েই সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী ও পর্ন তারকা শার্লিন চোপড়া। 

সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে তিনি জানান, রাজ কুন্দ্রার হাত ধরেই পর্ন ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তিনি। আজ থেকে বহু বছর আগে, বলিউডে অভিনয় করার আশা থেকেই রাজের হাত ধরে পর্ন ছবিতে কাজ করতেন তিনি। রোজগার হত অনেকটা। শার্লিন জানিয়েছেন, তিনি প্রথম থেকেই ছবি পিছু ৩০ লক্ষ টাকা পেতেন। রাজের সঙ্গে যুক্ত হয়ে প্রায় ১৫ থেকে ২০ টি পর্ন ছবিতে তিনি কাজ করেছিলেন। শার্লিনের মন্তব্যের পরেই শোরগোল পড়ে যায় বি টাউনের অন্দরমহলে। 

মুম্বই পুলিশ কমিশনার জানান, পর্ন ছবি তৈরি করে বিভিন্ন অ্যাপের মাধ্যমে দেশে, এমনকি বিদেশের বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মেও ছড়িয়ে দিতেন রাজ কুন্দ্রা। ২০২১ সালে ফেব্রুয়ারি মাসে তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন এক মহিলা। তার ভিত্তিতেই রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা হয়েছে। এমনকি ২৩ জুলাই পর্যন্ত তাঁর পুলিশ হেফাজতের নির্দেশও দেওয়া হয়েছে।