Aryan khan: শাহরুখের জন্যই আরিয়ান এমন হেনস্থার শিকার, মন্তব্য শত্রুঘ্ন সিন্‌হার

আজকাল ওয়েবডেস্ক: বাবার জন্যেই ছেলের এতো ভোগান্তি। সাফ জানালেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিন্‌হা। তাঁর মতে শাহরুখ খানের কারণেই আরিয়ানের এই দশা। মাদক যোগে আরিয়ানের গ্রেপ্তারির পর বলিউডের পরিচিত মুখেরা নিজদের অবস্থান স্পষ্ট করছেন। কেউ ব্যক্তিগতভাবেই যোগাযোগ রাখছেন শাহরুখের সঙ্গে। তো কেউ সোশ্যাল মিডিয়ায় এই গ্রেপ্তারির বিরুদ্ধে সরব হচ্ছেন। 

এবার শাহরুখের সমর্থনে এগিয়ে এলেন শত্রুঘ্ন সিন্‌হা। তাঁর মতে শাহরুখের মতো খ্যাতিনামার সন্তান বলেই আরিয়ান এমন হেনস্থার শিকার হচ্ছেন। সরাসরি বললেন, তাঁর বাবা শাহরুখ খান বলেই অন্যদের তুলনায় তাঁকেই নিশানা করা হয়েছে। তবে অভিনেতার আক্ষেপ, শাহরুখের সহকর্মী, সহ অভিনেতা, এবং পরিচিতরা কেন এগিয়ে আসছেন না। সংবাদমাধ্যমের প্রশ্নের মুখে তাঁর বক্তব্য, 'কেউ এগিয়ে আসছে না। সবাই ভাবছে এটা শাহরুখের সমস্যা। ও বুঝে নিক। ইন্ডাস্ট্রিতে সবাই ভিতু।' 

অষ্টমীর দিন অর্থাৎ বুধবার ফের আরিয়ান খানের জামিনের আবেদন শুনবে বিশেষ আদালত। এক সপ্তাহ ধরে জেল হাজতই শাহরুখ-পুত্রের ঠিকানা। মাদক পার্টি থেকে গ্রেপ্তার হওয়ার পর একাধিক বার খারিজ হয়েছে তাঁর জামিনের আবেদন। এবার সকলেই মুখিয়ে বুধবারের শুনানির দিকে। এদিনেই স্থির করা হবে, নবরাত্রির আগে বাবা, মায়ের কাছে আরিয়ান ফিরতে পারবেন কি না।