Shah Rukh Khan: শাহরুখের 'নতুন লুকে' ফিদা অগণিত ভক্ত, ভাইরাল ছবির আসল সত্যিটা কী?

আজকাল ওয়েবডেস্ক: তিনি বলিউডের কিং খান।

খাতায় কলমে যাঁর বয়স ৫৬। কিন্তু বলিউডের বাদশা যেন চিরতরুণ সকলের কাছে। তাঁর বয়সের দিকে কারই বা নজর! এবার তাঁকেই দেখা গেল একটু বয়স্ক চেহারায়। লম্বা চুল। কাঁচা-পাকা দাড়ি। পরনে কালো রঙের স্যুট। শনিবার সন্ধেয় হঠাৎ ভাইরাল শাহরুখের এই 'নতুন লুকে'র ছবি। এমন চেহারায় আগে কখনও সিনেমায় দেখা যায়নি তাঁকে। এমনকী সোশ্যাল মিডিয়ায় নিজের এমন কোনও ছবিও পোস্ট করেননি তিনি। তবে কীভাবে ভাইরাল হল ছবি? আগামী ছবির লুক কি তাহলে আচমকা ফাঁস হয়ে গেল? প্রশ্ন অনেকের মনে। 

আসল সত্যিটা হল, শাহরুখের এই ছবি কোনও সিনেমার নয়। বরং ফটোশপড করে ছবিটি এডিট করে এমনভাবে বানানো হয়েছে। চার বছর আগে সেলেব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রতনানি শাহরুখের এমন একটি ছবি তুলেছিলেন। রবিবার সেই ছবিটিই আবার শেয়ার করেছেন তিনি। সেখানে দেখা গেছে কিং খানের মাথা ভর্তি ঘন কালো চুল। তবে তাঁর এডিটেড ছবির মতো লম্বা চুল নয়। আবার এক পোজ। ছবিটি শেয়ার করে ডাব্বু লিখেছেন, 'নিজের মতো হও। কারণ, আসলের মূল্য নকলের থেকে অনেক বেশি।' অর্থাৎ ভাইরাল নকল ছবির বিষয়ে তিনি যে অবগত, তার ইঙ্গিত দিলেন ক্যাপশনে। তবে কারা এই ছবি নতুন করে বানিয়ে শেয়ার করেছেন, তা এখনও পর্যন্ত জানা যায়নি। 

মাদক মামলায় ছেলে আরিয়ান খান সাময়িক স্বস্তি পেতেই জোরকদমে শুটিং শুরু করেছেন শাহরুখ। কাজ শুরু করেছেন গৌরীও। আগামী ছবির বাকি কাজ শেষ করার দিকেই মন অভিনেতার। তাই আইপিএলের নিলামেও হাজির হননি তিনি। তাঁর জায়গায় দেখা গিয়েছে আরিয়ান এবং মেয়ে সুহানাকে।তবে ভাইরাল ছবি আদৌ কিং খান দেখেছেন কি না, তা ঘিরে কৌতূহল ভক্তদের মধ্যে। 

আরও পড়ুন: 'শুক্রবার ২০০ কোটি পুড়ে ছাই হয়ে যাবে', নাম না করে আলিয়াকে তুলোধনা কঙ্গনার 

আকর্ষণীয় খবর