Shah Rukh Khan: শুটিং ফ্লোরে পৌঁছতে সামান্য দেরি, মিষ্টি হেসে ক্ষমা চাইলেন শাহরুখ! আপ্লুত চিত্রগ্রাহক

আজকাল ওয়েবডেস্ক: তাবড় অভিনেতারা সর্বদাই ব্যস্ত।

একটি কাজ শেষ করে অন্য কাজে যোগ দেওয়ার মাঝে প্রায়শই দেরি হয় তাঁদের। বড়মাপের অভিনেতারা সেটে দেরিতে পৌঁছবেন, এটার সঙ্গে অভ্যস্ত পরিচালক থেকে শুরু থেকে কলাকুশলীরাও। কিন্তু সামান্য দেরির জন্য সকলের কাছে ক্ষমা চাইবেন কিং খান, এর জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না কেউ। স্বাভাবিকভাবেই বাদশার সেই মিষ্টি ব্যবহার যেন কেউই ভুলতে পারছেন না। 

সোশ্যাল মিডিয়াতে শাহরুখের সঙ্গে কাজের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন চিত্রগ্রাহক লরেন্স ডিকুন্‌হা। আগেরদিন রাতভর আগামী সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। সেই শুটিং শেষ করে সোজা পৌঁছে যান একটি বিজ্ঞাপনের শুটিং ফ্লোরে। ফ্লোরে পৌঁছতে তাঁর সামান্য দেরি হয়। কিন্তু পৌঁছেই মন জিতে নিয়েছিলেন শাহরুখ। কাজ শুরুর আগে মিষ্টি হেসে সকলের কাছে ক্ষমা চেয়েছেন অভিনেতা। অত্যন্ত পেশাদার তিনি। তারপরও কাজের মাঝে কলাকুশলীদের সঙ্গে আড্ডা, মশকরায় মেতেছিলেন। তাঁর এমন সহজভাবে সকলের সঙ্গে মিশে যাওয়ার ক্ষমতা, বলাই বাহুল্য, মুগ্ধ করেছে সকলকে। 

লরেন্স লিখেছেন, 'শাহরুখের সঙ্গে এই প্রথম শুট করলাম। এত বড় মাপের এক জন অভিনেতা। তবু কী মিষ্টি ব্যবহার! দেরি করে আসার জন্য কলাকুশলীদের প্রত্যেকের কাছে যে ভাবে ক্ষমা চাইলেন, আমরা মুগ্ধ।' 

আকর্ষণীয় খবর