Shah Rukh Khan: শাহরুখের 'মন্নত'-এ ১০টির বেশি টেলিভিশন! দাম শুনেই চোখ ছানাবড়া ভক্তদের

আজকাল ওয়েবডেস্ক: বলিউডের বাদশা তিনি।

ব্যক্তিত্বেও সেই ভাব ফুটে ওঠে। রাজকীয় জীবনযাপনই যেন মানায় শাহরুখ খানকে। কিন্তু জানেন কি, শাহরুখের টেলিভিশনের শখ রয়েছে। নিজের বাড়ির জন্য তিনিই বেছে বেছে টেলিভিশন কেনেন। তাঁর প্রতিটা বাড়িতেই অসংখ্য টেলিভিশন। শুধু 'মন্নত'- এ ক'টি টেলিভিশন রয়েছে, তা শুনলেই চমকে যেতে পারেন। 

 

এক টেলিভিশন বিপণী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়ে সম্প্রতি একটি অনুষ্ঠানে শাহরুখ উপস্থিত ছিলেন। সেখানেই নিজের টেলিভিশন-প্রীতির কথা ফাঁস করেছেন কিং খান। অভিনেতা জানিয়েছেন, ‘মন্নত’-এ একটি বা দু’টি নয়, বরং কম করে ১১-১২ টিভি রয়েছে। যেগুলির মোট দাম ৩০ থেকে ৪০ লাখ টাকা। একটি তাঁর বেডরুমে, একটি বসার ঘরে, আরিয়ান, সুহানা, আব্রামের ঘরেও একটি করে টিভি। তাছাড়াও যেখানে জিম করেন, এবং বাকি ঘরগুলোতেও একটি করে টেলিভিশন রয়েছে। অনুষ্ঠানের মাঝে হাসতে হাসতেই শাহরুখ বলেন, 'এক একটি টেলিভিশনের দাম এক থেকে দেড় লাখ টাকা করে। সেই হিসেবে আমি ৩০-৪০ লাখ টাকার টেলিভিশন কিনেছি।' 

শাহরুখ জানান, ‘মন্নত’-এর মালিক তিনি হলেও বাড়িকে সাজিয়ে তোলার দায়িত্ব নিয়েছেন স্ত্রী গৌরী খান। তবে শুধুমাত্র বাড়ির বৈদ্যুতিন যন্ত্র কেনাকাটার বিষয়ে হস্তক্ষেপ করেন অভিনেতা। তাই সুযোগ পেলেই কিনে নেন পছন্দের টেলিভিশন সেট। শুধু 'মন্নত'-এ নয়, দুবাই এবং লন্ডনের বাড়িতেও প্রচুর টিভি রয়েছে। 

আকর্ষণীয় খবর