Salman Khan: প্রজ্ঞাকে দেখে 'ফিদা' সলমন! জুটির রোমান্টিক মেজাজ দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের

আজকাল ওয়েবডেস্ক: বলিউডে দীর্ঘ কেরিয়ারে একাধিকবার প্রেমের সম্পর্কে জড়িয়েছেন ভাইজান।

যা ঘিরে নানা সময়ে নানা বিতর্কে নাম উঠে এসেছে তাঁর। তবে বিয়ের পিঁড়িতে একবারও বসেননি। সম্প্রতি নিজের জন্মদিন থেকে নিউ ইয়ারের পার্টিতে প্রাক্তন ও বর্তমান প্রেমিকার সঙ্গে কোমর দুলিয়ে নাচ করায় আবারও তোলপাড় বলিউড। এর মাঝেই নতুন গুঞ্জন, প্রজ্ঞা জাসওয়ালকে দেখেই নাকি ফিদা হয়ে গিয়েছেন সলমন খান। বর্তমান প্রেমিকা ও গায়িকা ইউলিয়া ভন্তুরকে কি তাহলে আলভিদা বলে দিলেন তিনি! 
কী থেকে এই ধারণা সকলের? সম্প্রতি মুক্তি পেয়েছে সলমনের একটি মিউজিক ভিডিও। যেখানে তাঁর বিপরীতে নায়িকার রোলে দেখা গিয়েছে প্রজ্ঞাকে। পাঞ্জাবি পরে সলমন। অন্যদিকে শিফন শাড়িতে প্রজ্ঞা। তাঁদের দু'জনের রোম্যান্স দেখে চক্ষু চড়কগাছ সকলের। তাঁর ভক্তদের কথায়, বলিউডে শুরুর দিকে এমন রোমান্টিক মেজাজে দেখা গিয়েছিল তাঁকে। তবে কি সত্যিই প্রজ্ঞায় মন মজেছে সলমনের! 
শনিবার ইউটিউবে মুক্তি পেয়েছে মিউজিক ভিডিওটি। শুক্রবার তার এক ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সলমন। 'মে চালা' গানটি গেয়েছেন গুরু রান্ধাওয়া এবং ইউলিয়া ভন্তুর। গানের সুর ও কথা শব্বির আহমেদের। টি সিরিজ এবং সলমন খান ফিল্মসের সহযোগিতায় তৈরি হয়েছে ভিডিওটি। তবে ঘনিষ্ঠ মহল বলছে, ইউলিয়ার সঙ্গে বিচ্ছেদ হয়নি সলমনের। তাঁর পরবর্তী সিনেমা নিয়ে প্রতিদিন ইউলিয়ার সঙ্গেই আলোচনা করতে দেখা যায় তাঁকে। জন্মদিনের আগের রাতে সাপের কামড় খেয়েছিলেন তিনি। সুস্থ হয়ে ফের কাজে মন দিয়েছেন ভাইজান। 

আকর্ষণীয় খবর