Rituparna-Prosenjit: বিয়ের আগেই 'হবু স্বামী' প্রসেনজিতের বাড়িতে ঋতুপর্ণা! প্রকাশ্যে ছবি

আজকাল ওয়েবডেস্ক: 'প্রাক্তন' তকমা মুছে অবশেষে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন প্রসেনজিৎ চ্যাটার্জি ও ঋতুপর্ণা সেনগুপ্ত।

বিয়ের সিদ্ধান্তের কথা সোশ্যাল মিডিয়ায় গত সোমবার জানিয়েছিলেন টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। কিন্তু কবে বিয়ে, সেই দিনক্ষণ এখনও পর্যন্ত জানাননি। এদিকে বিয়ের আগেই পর্দার হবু স্বামীর বাড়িতে হাজির হলেন কনে ঋতুপর্ণা। রবিবার সকাল যেন জমজমাট চ্যাটার্জি বাড়িতে। আনন্দঘন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা। তাঁর প্রিয় পোষ্যের সঙ্গে সময় কাটাচ্ছেন ঋতুপর্ণা। সেই ছবিটি শেয়ার করেছেন তিনি। 
সকাল সকাল নেট মাধ্যমে হাজির প্রসেনজিৎ। তাঁর বাড়িতে ঋতুপর্ণা। দু'জনের পরনে সাধারণ পোশাক। ঋতুপর্ণার কোলে অভিনেতার পোষ্য রকি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, 'রকিকে দেখতে কে এসেছে দেখুন!' দু'জনের মুখেই প্রাণখোলা হাসি। পরিচালক সম্রাট শর্মার পরবর্তী সিনেমা 'প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা'। এই সিনেমায় বিয়ের পিঁড়িতে বসবেন দুই তারকা। সিনেমার ঘোষণা কিছুদিন আগেই করেছেন অভিনেতা। এবার শুরু সিনেমার প্রস্তুতি। যা ঘিরে ভক্তদের কৌতূহল একেবারে তুঙ্গে। 
বিয়ের নিমন্ত্রণ পত্রে সিনেমার কথা ঘোষণা করার সময় প্রসেনজিৎ লিখেছিলেন, 'বিগত তিন দশকেরও বেশি সময় একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পর এবার আমরা নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি- ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। গুরুজনদের আশীর্বাদ ও সকলের ভালোবাসা নিয়ে আমরা আগামীর পথ চলতে চাই। পাকা দেখা থেকে বিয়ের সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তার হাট্টিমাটিম টিম। বিয়ের ঘটকালির দায়িত্বে পল্লবী চট্টোপাধ্যায়। বিয়ের তত্ত্বাবধানে মোহর ও শর্মিষ্ঠা। ডিজিটাল পত্রদ্বারা নিমন্ত্রণের ত্রুটি মার্জনীয়।’ চিঠির শেষে আবার লেখা হয়েছে, ‘ইতি, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত’। 

 

আরও পড়ুন: বয়সকালে স্মৃতি সতেজ রাখতে কোন কোন শরীরচর্চায় ভরসা রাখবেন 

আকর্ষণীয় খবর