আজকাল ওয়েবডেস্ক:‌ করোনা আতঙ্কের মাঝেও আলিয়া ভাট ও অভিষেক বচ্চন দূরে থাকলেন না। কাপুর পরিবারের বাইরে হলেও এই কঠিন সময়ে তাঁদের পাশে দাঁড়াতে চন্দনওয়ারি শ্মশানে গিয়ে পৌঁছলেন। বিশাল কাপুর পরিবারের সদস্যরা ছাড়াও দু’‌একজন অত্যন্ত কাছের মানুষেরা উপস্থিত ছিলেন ঋষি কাপুরের শেষকৃত্যে। 
বিকেল চারটে নাগাদ সম্পন্ন হল ‘‌ববি’–এর নায়কের‌ শেষকৃত্য। গত দু’‌বছর ধরে তিনি লিউকোমিয়ায় ভুগছিলেন।

টানা ১১ মাস তিনি আমেরিকায় থেকে চিকিৎসা করিয়েছেন। গত বছর সেপ্টেম্বর মাসে তিনি দেশে ফিরেছেন। তারপর ফেব্রুয়ারি মাসে আবারও তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। বৃহস্পতিবার সকালে এইচএন রিলায়েন্স হাসাপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। চন্দনওয়ারি শ্মশানে উপস্থিত থাকার অনুমতি পেয়েছিলেন কয়েকজনই। স্ত্রী নিতু কাপুর, ছেলে রনবীর কাপুর, ভাই রনধীর কাপুর, ভাগ্নে আরমান জৈন ও আদর জৈন, ভাগ্নি করিনা কাপুর খান ও তাঁর স্বামী সৈফ আলি খান, ঋষি কাপুরের বন্ধু অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চন, রনবীর কাপুরের বান্ধবী আলিয়া ভাট, রনবীর কাপুরের বন্ধু অয়ন মুখার্জি, শিল্পপতি অনিল অম্বানি প্রমুখ উপস্থিত ছিলেন।

ঋষির কাপুরের মেয়ে ঋদ্ধিমা সময়মতো পৌছতে পারেননি তাঁর বাবার শেষকৃত্যে। গাড়িতে করে তিনি দিল্লি থেকে মুম্বই আসার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গিয়েছে। 
ঋষি কাপুরের মৃত্যুর পর একটি বিবৃতি প্রকাশ করে তাঁর পরিবার। সেখানে বলা হয়, ঋষি কাপুর চেয়েছিলেন, তাঁকে সকলে হাসি মুখে মনে রাখুক, চোখের জলে নয়। ঋষি কাপুরের ফ্যানেদের উদ্দেশ্যে বলা হয়, তাঁরা যেন লকডাউনের নিয়মভঙ্গ না করেন। 

জনপ্রিয়

Back To Top