Richa-Ali: বি টাউনের রীতি ভাঙলেন রিচা-আলি, বিয়েতে অতিথিরা ফোন নিয়েই ঢুকতে পারবেন!

আজকাল ওয়েবডেস্ক: আর মাত্র কয়েক দিনের অপেক্ষা।

৪ অক্টোবর সাত পাকে বাঁধা পড়বেন অভিনেত্রী রিচা চাড্ডা ও অভিনেতা আলি ফজল। দিন কয়েক আগেই তাঁদের বিয়ের কার্ড ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার শোনা গেল, বি টাউনের রীতি ভাঙতে চলেছেন তাঁরা! বিয়ের আসরে আমন্ত্রিত অতিথিদের হাজারটা নিয়মের বাঁধনে বাঁধতে চান না তারকা জুটি। 

মুম্বই সংবাদমাধ্যম জানাচ্ছে, বিয়ের কার্ডে রিচা-আলি উল্লেখ করেছেন, 'ফোন রেখে অনুষ্ঠান উপভোগ করুন। ক্যামেরায় বিশেষ মুহূর্ত ধরে রাখার জন্য চিন্তিত হবেন না, বরং বাস্তবে বিশেষ সময়টুকুতে উপস্থিত থাকুন!' তারকা জুটি জানিয়েছেন, বিয়ের আসরে অতিথিরা ফোন নিয়ে প্রবেশ করতে পারবেন। যেভাবে তাঁরা কমফর্টেবল থাকতে চান, সেভাবেই থাকতে দেওয়া হবে তাঁদের। সম্প্রতি বি টাউনের প্রথম সারির সমস্ত তারকাদের বিয়ের আসরে অতিথিদের ফোন নিয়ে আসায় নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল। বিরাট-অনুষ্কা, প্রিয়াঙ্কা-নিক, দীপিকা-রণবীর, ক্যাটরিনা-ভিকি, আলিয়া-রণবীর সকলেই এই নিয়ম আরোপ করেছিলেন। এবার উল্টো পথে হাঁটলেন রিচা-আলি। 

বিয়ের জন্য যেন তর সইছিল না রিচা-আলির। ২০১২ সালে ‘ফুকরে’-এর ছবির সেটে প্রথম দেখা। শুটিং চলাকালীন বন্ধুত্ব এবং তারপর প্রেমের সম্পর্ক। প্রায় সাত বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৯ সালে বিয়ে করার পরিকল্পনা শুরু করেন। ২০২০ সালেই তাঁদের বিয়ের দিনক্ষণ ঠিক হয়েছিল। কিন্তু অতিমারির কারণে স্থগিত রাখা হয় অনুষ্ঠান। প্রায় দু’বছর পর অবশেষে গাঁটছড়া বাঁধতে চলেছেন রিচা-আলি। 

আকর্ষণীয় খবর