Rhea Chakraborty: সুশান্তের মৃত্যুর পর মুখ ফিরিয়েছে বলিউড, এবার বাংলায় রিয়া চক্রবর্তী!

আজকাল ওয়েবডেস্ক: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আচমকা প্রয়াণে কাঠগড়ায় অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

অভিনেতার মৃত্যুর তদন্ত এখনও শেষ হয়নি। মাদক মামলায় জেল থেকে জামিন পেলেও এখনও রেহাই মেলেনি রিয়ার। তিনি নির্দোষ না দোষী তা প্রমাণিত হয়নি এখনও। তা সত্ত্বেও এখনও তিনি সুশান্ত-অনুরাগীদের চক্ষুশূল। অভিনেতার মৃত্যুর পর থেকে বলিউডেও কোনও কাজ মিলছে না রিয়ার। এই পরিস্থিতিতেই টলিউডে রিয়া পা রাখুক, এমনটাই চান প্রযোজক রানা সরকার। 

শনিবার রিয়ার জন্মদিন। এমন বিশেষ দিনেই একটি নজরকাড়া পোস্ট করেছেন রানা। অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছেন, 'শুভ জন্মদিন রিয়া। জীবনের চাকা ঘুরতে থাকুক। কলকাতায় এসে আমাদের সঙ্গে যোগ দাও।' প্রযোজকের এহেন পোস্টেই শোরগোল পড়ে গেছে টলিউডের অন্দরমহলেও। 

অর্থাৎ রানার আগামী ছবির হাত ধরেই বাংলা ইন্ডাস্ট্রিতে পা রাখতে পারেন রিয়া। প্রাথমিকভাবে রিয়ার সঙ্গে কথা হয়েছে তাঁর। তবে ইতিবাচক সাড়া এখনও মেলেনি। রিয়া জানালেই ছবির প্রস্তুতি শুরু করবেন রানা। রিয়া আদ্যন্ত বাঙালি। হিন্দি ইন্ডাস্ট্রিতে প্রথম কাজ। কিন্তু বাংলা উচ্চারণ তাঁর স্পষ্ট। ফলে বাংলা ছবিতে তিনি স্বাচ্ছন্দ্যবোধ করবেন, এমনটাই হয়তো আশা করছেন রানা। গত ফেব্রুয়ারিতেই রিয়া লিখেছিলেন, তিনি আবার নতুন করে সবটা শুরু করতে চান। বাংলা ছবির জন্য কি শেষপর্যন্ত রিয়া হ্যাঁ বলবেন! অপেক্ষায় সকলে। 

আকর্ষণীয় খবর