Rashmika: ‘প্রাক্তন’ বাগদত্ত প্রযোজককে অস্বীকার! কন্নড় বিনোদনে নিষিদ্ধ হতে চলেছেন রশ্মিকা?

সংবাদ সংস্থা, মুম্বই:   সব বলেছেন তিনি।

তাঁর প্রথম ছবি ‘কিরিক পার্টি’র কথা সবিস্তার বলেছেন। ছবির দৌলতে রাতারাতি তিনি বিখ্যাত। সে কথাও জানাতে ভোলেননি। কীভাবে ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন? তাও লুকোননি। কেবল একবারের জন্যও উচ্চারণ করেননি প্রযোজনা সংস্থা এবং প্রযোজকের নাম। সে কথা কানে যেতেই দক্ষিণী তারকার উপরে প্রচণ্ড ক্ষুব্ধ উভয়েই। খবর, সেই রোষেই সম্ভবত কন্নড় ছবির দুনিয়ায় নিষিদ্ধ হতে চলেছেন রশ্মিকা! তাঁর এই আচরণে হতবাক অনুরাগীরাও। সোশ্যাল মিডিয়ায় তাঁদের কটাক্ষ, খ্যাতির চূড়ায় উঠে নায়িকা কি ন্যূনতম সৌজন্যবোধও হারিয়ে ফেলেছেন?

 

 

 

 

কী ঘটিয়েছেন রশ্মিকা? বলিউড সংবাদমাধ্যম বলছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি অতীত ফিরে দেখেছেন। তখনই কথায় কথায় জানিয়েছেন তাঁর অভিনেত্রী হওয়ার কথা। সারা দেশ রশ্মিকাকে এক ডাকে চেনে। একের পর এক ছবি হিট। তিনি সাফল্যের শিখরে। এই কথার পরেই তাঁর বক্তব্য, রশ্মিকা কোনও দিনই অভিনেত্রী হয়ে চাননি। কাকতালীয় ভাবে তিনি রুপোলি পর্দায়। এই প্রসঙ্গে প্রথম ছবি ‘কিরিক পার্টি’র নাম উঠে আসে। জানান, প্রযোজনা সংস্থা থেকে প্রথম ফোন পেয়েই মনে হয়েছিল, নির্ঘাৎ ‘প্র্যাঙ্ক কল’ এসেছে! এরপর এই ছবির দৌলতেই এক রাতে খ্যাতনামী নায়িকা তিনি। এত কথা বললেও রশ্মিকা কিন্তু ছবির প্রযোজক রক্ষিত শেট্টির নাম করেননি। ধন্যবাদ জানাননি পরম্ভ স্টুডিয়োকেও। যার কর্ণধার রক্ষিত। এও ফাঁস, রক্ষিত রশ্মিকার ‘প্রাক্তন’ বাগদত্ত!

ব্যস, বিতর্ক শুরু। অনুরাগীরা ক্ষুব্ধ তাঁদের প্রিয় অভিনেত্রীর এই আচরণে। বিরক্ত রক্ষিত, তাঁর প্রযোজনা সংস্থাও। তাঁদের দাবি, রশ্মিকা সব কিছু গুছিয়ে বললেন। কিন্তু যাঁর বা যাঁদের দৌলতে খ্যাতনামী তাঁর বা তাঁদের নাম পর্যন্ত নিলেন না! এতটা অকৃতজ্ঞ তিনি হলেন কী করে? সংবাদমাধ্যম বলছে, সম্ভবত নায়িকাকে শিক্ষা দিতেই তাঁর জন্য বন্ধ হতে চলেছে কন্নড় বিনোদন দুনিয়ায় দরজা। ঘটনার পরেই একটি টুইট সবার নজর কেড়েছে। সেখানে বলা হয়েছে, কন্নড় ছবির দুনিয়া, প্রযোজনা সংস্থা শীঘ্রই হয়ত রশ্মিকার বিরুদ্ধে ব্যবস্থা নিতে চলেছে। আগামীতে তাঁকে কন্নড় ছবিতে আর দেখা নাও যেতে পারে।  সম্প্রতি, ‘কান্তারা’ তারকা ঋষভ শেট্টি এক সাক্ষাৎকারে সামান্থা রুথ প্রভু, কীর্তি সুরেশ, সাঁই পল্লবীর প্রশংসায় পঞ্চমুখ। কিন্তু রশ্মিকার নাম ভুলেও করেননি। জানা গিয়েছে, ঋষভ নাকি রক্ষিত শেট্টির ঘনিষ্ঠ। এভাবেই কি সেই অভব্যতার শোধ তুললেন রশ্মিকা?

আকর্ষণীয় খবর