আজকাল ওয়েবডেস্ক:‌ শনিবার টুইটারে, তাঁকে জোরজবরদস্তির অভিযোগ তুলেছিলেন এক অভিনেতা। সেই অভিযোগের ভিত্তিতে মুম্বই পুলিশের কাছে পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের এফআইআর দায়ের হল। পরিচালক যদিও আগেই সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।
মুম্বই পুলিশের তরফে জানানো হয়েছে, মঙ্গলবার রাতে ভারসোভা থানায় উপস্থিত হন ওই অভিনেতা এবং তাঁর আইনজীবী নীতীন সতপুতে। তাঁদের অভিযোগের ভিত্তিতেই এফআইআর হয়েছে। টুইটারে এই এফআইআর–এর কথা স্বীকার করেছেন আইনজীবী। লিখেছেন, ‘‌ধর্ষণ, অন্যায়ভাবে বাধা দেওয়া, অন্যায়ভাবে আটকে রাখা, মহিলার সম্মানহানির অভিযোগ আনা হয়েছে।’‌ 
পুলিশ জানিয়েছে, ওই মহিলার জবানবন্দি নেওয়া হয়েছে। তাঁর কথায়, ২০১৩ সালে ভারসোভার ইয়ারি রোডে তাঁকে ধর্ষণ করেন অনুরাগ। তাঁকে জেরার জন্য ডাকা হবে বলে জানিয়েছে মুম্বই পুলিশ। 
শনিবার ওই অভিনেতা প্রধানমন্ত্রীর দপ্তরকে টুইটারে ট্যাগ করে অনুরাগের বিরুদ্ধে অভিযোগ আনেন। সেই টুইট দেখে তাঁকে অভিযোগ পাঠাতে বলেন জাতীয় মহিলা কমিশনের প্রধান রেখা শর্মা। পরিচালক অনুরাগ স্পষ্ট জানান, তাঁর মুখ বন্ধ করার জন্য এসব করা হচ্ছে। বিবৃতি দেন তাঁর আইনজীবী। অনুরাগের পাশে দাঁড়ান তাঁর প্রাক্তন দুই স্ত্রী আরতি বাজাজ এবং কালকি কোয়েচলিন। অভিযোগকারী রিচা চাড্ডা, মাহি গিল এবং হুমা কুরেশিকেও জড়ান। সেই নিয়ে ইতিমধ্যে ওই অভিনেতার বিরুদ্ধে মামলা ঠুকেছেন রিচা চাড্ডা। 

জনপ্রিয়

Back To Top