আজকাল ওয়েবডেস্ক:‌ জন্মদিনে ভক্তদের সামনে নতুন রূপে হাজির হলেন রণবীর সিং। ৮৩–র বিশ্বজয় নিয়ে ছবি তৈরি করছেন পরিচালক কবীর খান। সেই ছবিতে কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন রণবীর। আর কপিলের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে রয়েছেন রণবীরের স্ত্রী দীপিকা পাড়ুকোন। 
বলিউডে বায়োপিকের হিড়িক লেগেছে। এবার ১৯৮৩–র বিশ্বকাপ জয় নিয়ে বায়োপিক তৈরি করছেন কবীর খান। শনিবার নিজের জন্মদিনে রণবীর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন ভক্তদের জন্য। যে ছবিতে দেখা যাচ্ছে ৮৩ বিশ্বকাপে কপিল দেবের রূপে রণবীরকে। তাঁর হাতে রয়েছে একটি লাল বল। ক্যাপশনে রণবীর লিখেছেন, ‘‌আমার এই বিশেষ দিনে হাজির হলাম হরিয়ানার হ্যারিকেন কপিল দেবের রূপে।’‌ 
এই মুহূর্তে স্ত্রী দীপিকাকে নিয়ে ব্রিটেনে রয়েছেন রণবীর। চলছে বায়োপিকের শুটিং। হরিয়ানার এক যুবকের হাত ধরে ভারত কীভাবে বিশ্বকাপ জিতল, তা তুলে ধরা হবে বায়োপিকে। ব্রিটেনে ছবির শুটিং শুরুর আগে দিল্লিতে কপিলের বাড়িতে ১০ দিন ছিলেন রণবীর। কপিলের কাছ থেকে ব্যক্তিগত ও পেশাদার জীবনের অনেক কথাই শুনেছেন। এর আগে বায়োপিক ৮৩ নিয়ে একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন রণবীর। যে ভিডিওয় দেখা গিয়েছিল ৮৩–র সতীর্থদের সঙ্গে অনুশীলন করছেন রণবীর। জানা গেছে কপিলের ৮৩–র বিশ্বকাপ জয়ী দলের সদস্য বলবিন্দার সিং সান্ধু রণবীর সহ ছবির বাকি কলাকুশলীদের ট্রেনিং দিচ্ছেন। ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ১০ এপ্রিল। 

জনপ্রিয়

Back To Top