Ranbir Alia and Raha: 'রণলিয়া'র মেয়ের 'রাহা' নামে জড়িয়ে রহস্যময় '৮' সংখ্যাটি! আটের আড়ালে লুকিয়ে কোন রহস্য

সংবাদসংস্থা, মুম্বই: ঠাকুমা নীতু কাপুর নাতনির নাম তো রাখলেন 'রাহা'।

মনে করা হচ্ছে 'রাহা' নামের সঙ্গে আছে 'আট' সংখ্যার বিশেষ যোগ।

 

 

রণবীর–আলিয়ার মেয়ের নাম নিয়ে কৌতূহলের শেষ নেই। প্রতিনিয়ত চলছে বিশ্লেষণ। অনেকে বলছেন, মেয়ের নামে নাকি আরবি ছোঁয়া আছে। এই সংখ্যা যোগ আরও ধোঁয়াশা তৈরি করেছে নতুন করে।  

রণবীর কাপুর এবং আলিয়া ভাটের ৮ (8) নম্বরের সাথে গভীর সম্পর্ক আছে। রণবীর কাপুরের গাড়ির নম্বর প্লেট, আর কে লেখা জার্সি, সর্বত্রই জ্বলজ্বল করছে সংখ্যা আট। ভালবেসে রণবীরের লাকি নম্বরকেও আপন করে নিয়েছেন আলিয়া। না, সংখ্যাতত্ত্ব মানেন না রণবীর। আসলে অভিনেতার মা, নীতু সিংয়ের জন্মদিন আট জুলাই। ওই দিনটার জন্যেই নিজেকে সৌভাগ্যবান মনে করেন 'রকস্টার' খ্যাত অভিনেতা। পাশাপাশি ইংরাজিতে লেখা আট সংখ্যাটি অনন্ত, অসীমতার চিহ্নও বটে। ভালবেসে আলিয়া মঙ্গলসূত্রেও এই সংখ্যাটিকে রেখেছেন। এমনকী বিয়ের সময় মেহেন্দিতেও ছিল 'ইনফিনিটি'র আট।

আরও পড়ুন: Urfi Javed: সমস্যায় উরফি! পোশাক নয়, এবার পদবী নিয়ে বিভ্রাট

 

আটের প্রতিফলন অভিনেতার মেয়ের নামেও স্পষ্ট বলে মনে করছেন অনেকেই। আলিয়া জানিয়েছে, 'রাহা'র নাম খুবই বুদ্ধিমত্ত্বার সঙ্গে চয়ন করেছেন তাঁর গুণী শাশুড়ি নীতু। রণবীরের নামের আদ্যক্ষর 'R' (আর), ইংরাজি বর্ণমালায় যার স্থান ১৮ নম্বরে এবং H (এইচ) ৮ নম্বরে।  এইভাবে রাহাকে বিশেষ সংখ্যার সঙ্গে দ্বিগুণ সংযোগ দিয়েছেন ঠাকুমা নীতু কাপুর। আর এই দু'য়ের মাঝেই আছে মা আলিয়ার নামের আদ্যক্ষার। সব মিলিয়ে 'রাহা' যেন সমৃদ্ধ একটি নাম।

আকর্ষণীয় খবর