লন্ডনের পর্ন সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন রাজ কুন্দ্রা! পুলিশের ভয়ে বিক্রি করেছিলেন 'হটশটস অ্যাপ'

আজকাল ওয়েবডেস্ক: অভিযোগ সাম্প্রতিক হলেও, অবৈধভাবে পর্ন ছবি তৈরি এবং ছড়িয়ে কাজ বহু আগেই শুরু করেছিলেন ধনী ব্যবসায়ী, শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। গ্রেফতারির আগে সোমবার রাত ৮ থেকেই জিজ্ঞাসাবাদ শুরু হয় রাজের। জেরা করার পরেই উঠে এসেছে বহু চাঞ্চল্যকর তথ্য। 

 

মুম্বই পুলিশ কমিশনার রাজের গ্রেফতারির পর একটি বিবৃতি জারি করে জানান, হটশটস অ্যাপের মাধ্যমে মুঠোফোনে পর্নোগ্রাফি ছবি ছড়িয়ে দিতে রাজ কুন্দ্রার সংস্থা। এভাবেই মূল ব্যবসা চালাতেন তিনি। এবং নিজেই স্বীকার করেছেন, প্রচুর অর্থ উপার্জন করেছেন এই ব্যবসা করেই। জেরার পর জানা গিয়েছে ২০১৯ সালে ২৫ হাজার মার্কিন ডলারের বিনিময়ে তাঁর শ্যালক প্রদীপ বক্সীর ব্রিটেনের সংস্থা কেনরিন প্রাইভেট লিমিটেডকে বিক্রি করেছিলেন রাজ কুন্দ্রা। শিল্পার স্বামীর ভিয়ান ইন্ডাস্ট্রিজ লন্ডনের কেনরিন সংস্থার সঙ্গে যুক্ত ছিল। ব্রিটেনের পর্ন সংস্থার জন্য নিয়মিত ছবি তৈরি করতেন রাজ। লন্ডনের সেই কোম্পানির রেজিস্ট্রেশন হলেও ভারতে তার অ্যাকাউন্ট থেকে লেনদেন হত বলে জানিয়েছে পুলিশ। 

অ্যাপের ছবির জন্য বিভিন্ন মডেল, অভিনেত্রী এবং প্রযোজকদের কাজ করতে বাধ্য করতেন রাজ। এমনকি হুমকি পর্যন্ত দিতেন তিনি। মুম্বই শহরের অদূরে একটি ভিলায় শুটিং চলত সেই ছবির। যেগুলো হটশটস অ্যাপের মাধ্যমে অন্যান্য প্ল্যাটফর্মে ছড়িয়ে দিতেন রাজ এবং তার সহকারীরা। তাঁর পর্ন ছবির ব্যবসা পুলিশের নজর যাতে না আসে, তার জন্যই এই হটশটস অ্যাপ বিক্রি করে দিয়েছিলেন রাজ কুন্দ্রা। পুলিশ সূত্রে খবর, হটশটস অ্যাপ অনেক আগেই গুগল প্লে স্টোর এবং অ্যাপেল স্টোর থেকে সরিয়ে নেওয়া হয়েছে।