Raj kundra: টাকা রোজগারের জন্য শার্লিন, পুনমরা নিজেরাই ইরোটিক ভিডিও বানাতেন, অভিযোগ রাজ কুন্দ্রার

আজকাল ওয়েবডেস্ক: বম্বে হাইকোর্টে পর্নোগ্রাফি কাণ্ডের মামলায় আগাম জামিনের আবেদন জানালেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। সেই সঙ্গে যাবতীয় অভিযোগের আঙুল তুলেছেন শার্লিন চোপড়া, পুনম পাণ্ডের দিকে। বম্বে হাইকোর্টে আইনজীবীদের পাঠানো সেই আবেদনপত্রে উল্লেখ করা হয়েছে, পেটের দায়ে এবং রোজগারের কারণে শার্লিন, পুনমরা নিজেরাই ইরোটিক ভিডিও বানিয়ে অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন। এর পিছনে রাজের কোনও ভূমিকাই নেই। 
১৯ জুলাই অবৈধভাবে পর্নোগ্রাফি ছবি বানানোর অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন রাজ কুন্দ্রা। সেই সময় শার্লিন চোপড়া অভিযোগ তোলেন, ইরোটিক ছবিতে অভিনয় করার জন্য রাজ কুন্দ্রা তাঁকে হুমকি দিয়ে জোর করেছিলেন। অন্যদিকে পুনম পাণ্ডের দাবি ছিল, তাঁর নগ্ন ছবি এবং ভিডিও অনুমতি ছাড়াই অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিয়েছিলেন রাজ। কিন্তু রাজ কুন্দ্রার পক্ষ থেকে আইনজীবী স্বপ্নিল আম্বুরের বক্তব্য, যে সময় হটশটস্‌ অ্যাপের দায়িত্বে তিনি ছিলেন, তখন শার্লিন এবং পুনমের কোনও ছবি, ভিডিও প্রকাশ পায়নি। তাঁরা দুজনেই নিজেরা ভিডিও শুট করে অ্যাপের মাধ্যমে ছড়িয়ে টাকা উপার্জন করতেন। রাজের বানানো ছবিতে সরাসরি যৌনতার কোনও দৃশ্য দেখানো হয়নি। তাঁর বিরুদ্ধে মিথ্যে অভিযোগ তোলা হয়েছে। 
রাজের তরফে তাঁর আইনজীবী এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে আরও বলেন, 'শার্লিন, পুনমের তৈরি সবকটি ভিডিওই সরকার পক্ষের আইনজীবীর মত অনুসারে শাস্তিযোগ্য অপরাধ। তাঁরা দুজনেই স্বীকার করেছেন, ওই ভিডিও নিজেরাই বানিয়েছেন। এতে রাজ কুন্দ্রার কোনও ভূমিকা নেই।' 

 

 

আরও পড়ুন: 'কুমারী পাত্রী' থেকে 'নিরামিষাশী পাত্র'-এর খোঁজ! অবাক-করা যত বিয়ের বিজ্ঞাপন 

আকর্ষনীয় খবর