Raj Chakraborty: শীতের শুরুতেই শরীরচর্চায় ব্যস্ত রাজ-পুত্র যুবান! দেখুন ভাইরাল ভিডিও

আজকাল ওয়েবডেস্ক: নভেম্বরের শেষে জাঁকিয়ে শীতের আমেজ না পেলেও, কালীপুজোর সময় থেকেই এই আরামদায়ক মরসুমের জন্য প্রস্তুতি শুরু করেছেন আপামর বাঙালি। শীত মানেই শরীরচর্চা করার সেরা মরসুম। তবে একবছর বয়সেই যেহেতু মা-বাবার মতো জিমে যাওয়ার অনুমতি মিলবে না, তাই বাড়িতেই শরীরচর্চা শুরু করল ছোট্ট যুবান। বাবা রাজ চক্রবর্তীর ট্রেনিংয়ে শীতের সকালে ঘাম ঝরাচ্ছে সে। একরত্তির এই কাণ্ড ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রাজ। যা দেখে মজা পেয়েছেন রাজ, শুভশ্রীর ভক্তরাও। 

ভিডিওতে দেখা যাচ্ছে, কাঠের লম্বা পাটাতন ধরে ঝুলে পড়ে আবার উঠে পড়ছে যুবান। তাকে শক্ত করে ধরে আছেন রাজ। যুবানের পরনে জিন্স, সোয়েটার। বাবার ট্রেনিংয়ে 'চিন আপ' করতে শুরু করেই খিলখিল করে হেসে উঠেছে সে। শরীরচর্চা করে যে তার বেজায় আনন্দ হয়েছে, তা যুবানের মুখ দেখেই আন্দাজ করা যায়। গোটা মুহূর্তটা ক্যামেরাবন্দি করেছেন মা শুভশ্রী। ভিডিওতে তাঁকে দেখা না গেলেও, ছেলের শরীরচর্চায় যে তাঁর উৎসাহ রয়েছে, তা অভিনেত্রীর কণ্ঠেই শোনা গিয়েছে। 
জন্মের পর থেকেই যুবানের ছোট্ট ছোট্ট মুহূর্ত নেট মাধ্যমে শেয়ার করেন রাজ শুভশ্রী। প্রথমবার সমুদ্র দর্শন থেকে গাড়ির স্টিয়ারিংয়ে হাত রাখা। কখনও আবার বাড়ির আড্ডায় সকলের মাঝে বসে হুল্লোড়। প্রাণবন্ত একরত্তির কাণ্ড দেখতে পছন্দ করেন নেট নাগরিকেরাও। তাই রাজ, শুভশ্রীর কাছে প্রায়শই তাঁদের আবদার, যুবানের কীর্তি যেন নিয়মিত সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন তাঁরা। 

আরও পড়ুন: 'কুমারী পাত্রী' থেকে 'নিরামিষাশী পাত্র'-এর খোঁজ! অবাক-করা যত বিয়ের বিজ্ঞাপন 

আকর্ষনীয় খবর