আজকাল ওয়েবডেস্ক:‌ সোশ্যাল মিডিয়ায় তারকাদের উদ্দেশে নীতিপুলিসদের বাড়াবাড়ি থামার নাম নেই। কে কোন পোশাক পরবেন, সেটা নিয়ে উপদেশবর্ষণে পিছপা নন অনেকেই। ফের এরকমই ঘটনা দেখা গেল রাধিকা আপ্টের ইনস্টাগ্রাম প্রোফাইলে।

এই মুহূর্তে গোয়ায় রয়েছেন রাধিকা। সমুদ্র সৈকতে বসে বন্ধুর সঙ্গে একটি ছবি আপলোড করেছেন ‘‌প্যাডম্যান’‌–এর নায়িকা। ছবিতে দেখা যাচ্ছে পড়ন্ত সূর্যের আলোয় বসে রয়েছেন রাধিকা ও তাঁর বন্ধু।  ছবির ক্যাপশনে রাধিকা লিখেছেন, গোয়ায় ছুটি কাটাতে গিয়ে সাঁতার কেটে কীভাবে তিনি অবসর উপভোগ করছেন।

তাতেই বেজায় চটেছেন নেটিজেনদের একাংশ। রীতিমতো কুরুচিকর ভাষায় তাঁরা রাধিকাকে আক্রমণ করেছেন। ভারতীয় সংস্কৃতির দোহাই দিয়ে শালীনতা এবং সভ্যতা নিয়ে জ্ঞান বিলিয়েছেন রাধিকাকে। কেউ কেউ আবার এ–ও বলেছেন, সোশ্যাল মিডিয়ায় অনেক কিশোর-কিশোরীরাও থাকে।

তাই তাদের কথা মাথায় রেখে রাধিকার উচিত শরীর ঢাকা পড়ে এমন পোশাক পরা। তবে রাধিকা–ভক্তদের অনেকেই এই নীতিপুলিসগিরির তীব্র বিরোধিতা করেছেন। রাধিকা নিজে অবশ্য এই সমালোচনার উত্তরে একটি শব্দও খরচ করেননি। বরং সমালোচনা শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যে সমুদ্রসৈকতের একটি ভিডিও পোস্ট করে বুঝিয়ে দিয়েছেন যে, তিনি এসব নিয়ে মাথাই ঘামাচ্ছেন না।

জনপ্রিয়

Back To Top