Prosenjit Chatterjee: ছুটির সকালে উত্তর কলকাতার রাস্তায় প্রসেনজিৎ-দিতিপ্রিয়া! সানগ্লাসের বায়না 'খুকু'র?

আজকাল ওয়েবডেস্ক: রবিবাসরীয় সকালে উত্তর কলকাতার রাস্তায় স্বয়ং 'ইন্ডাস্ট্রি' প্রসেনজিৎ চ্যাটার্জি! হতবাক পথচলতি জনসাধারণ।

তবে এক নজরে দেখে তাঁকে চেনার উপায় নেই। পর্দায় মতো ঝকঝকে চেহারায় সাধারণ মানুষের ভিড়ে তিনি মেশেননি। পরনে ময়লা শার্ট, প্যান্ট। মুখে বয়সের ছাপ, মাথায় অল্প চুল চাপা পড়েছে টুপিতে। অত্যন্ত সাধারণ চেহারা তাঁর। ফলে ভিড়ের মধ্যে আলাদা করে চোখে পড়ার মতোও নয়। এভাবেই ছুটির সকালে 'খুকু' দিতিপ্রিয়া রায়কে নিয়ে ঘুরে বেড়ালেন তিনি। অন্যদিকে দিতিপ্রিয়া পরনেও সাধারণ সালোয়ার কামিজ। রবিবার সকাল সকাল কী করছেন তাঁরা উত্তর কলকাতায়? প্রশ্ন সকলের মনে! 

আসলে এটি তাঁদের আসন্ন ছবির প্রচার কৌশল। অতিমারি আবহের ধাক্কা সামলে অবশেষে বড়পর্দায় মুক্তি পাচ্ছে 'আয় খুকু আয়'। এই ছবির ট্রেলার মুক্তির কারণে উত্তর কলকাতার মানুষের দৃষ্টি আকর্ষণ করতেই সেখানে হাজির অভিনেতা। রবিবার উত্তর কলকাতার স্টার থিয়েটারে ট্রেলার লঞ্চের অনুষ্ঠান। সেখানে আসার আগেই উত্তর কলকাতার অলিগলি খুকু অর্থাৎ দিতিপ্রিয়া রায়কে সঙ্গে নিয়ে ঘুরলেন প্রসেনজিৎ চ্যাটার্জি। রাস্তায় ঘুরে ঘুরে শপিংও করলেন তাঁরা। ফুটপাতের দোকান থেকে সানগ্লাস কিনে দেওয়ার জন্য বায়না করেন দিতিপ্রিয়া। দরদাম করে প্রসেনজিৎকে সানগ্লাস কিনতেও দেখা গেল সেখানে। 

ছবির প্রথম গান মুক্তি পেয়েছে আজ। ট্রেলারে তাঁদের পাশাপাশি নজর কেড়েছেন মিথিলা। ১৭ জুন ফাদার্স ডে-তে মুক্তি পাবে সৌভিক কুণ্ডু পরিচালিত এই ছবি। যার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরাও। 

আকর্ষণীয় খবর